Saturday, October 1, 2022
Homeখবরঅক্ষয় কুমারের আগামী ছবি 'রাম সেতু' র শুটিং নিয়ে যোগীর সঙ্গে...

অক্ষয় কুমারের আগামী ছবি ‘রাম সেতু’ র শুটিং নিয়ে যোগীর সঙ্গে বিশেষ বৈঠক

অযোধ্যায় হবে অক্ষয় কুমারের আগামী ছবি ‘রাম সেতু’ শ্যুটিং। সম্প্রতি অনুমতি দিলেন যোগী আদিত্যনাথ। রাম সেতুর ঐতিহাসিক কাহিনির পরিপ্রেক্ষিতে গল্প বুনেছে পরিচালক অভিষেক শর্মা। এই নিয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে বিশেষ বৈঠক করলেন অক্ষয়। অযোধ্যার বিভিন্ন জায়গায় হবে ছবির শ্যুটিং। বহুদিন পর রিয়েল লোকেশনে শ্যুটিং হবে কোনও ছবির। রাম সেতুর শ্যুটিংয়ের জন্য আসল লোকেশনের প্রয়োজন ছিল নির্মাতাদের।

সেই দিকেই প্রথম পদক্ষেপ সফলভাবেই নিতে পেরেছেন অক্ষয়। যোগী আদিত্যনাথের মুম্বই সফরের প্রথমদিনই অক্ষয় তাঁর সঙ্গে বৈঠকে বসেন। সেখানে ‘রাম সেতু’ নিয়ে নানা কথাবার্তা হয়েছে তাঁদের মধ্যে। নয়ডায় ফিল্ম সিটি তৈরি নিয়ে অক্ষয়ের সঙ্গে যোগীর বৈঠকের মূল বিষয়বস্তু ছিল। এর পাশাপাশি রাম সেতুর চিত্রনাট্য নিয়েও আলোচনা হয়েছে বলেই জানা যাচ্ছে।

অক্ষয় কুমার চলতি বছর দিওয়ালিতে সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলে ছবির ফার্স্ট লুক প্রকাশ করেন। লেখেন, ‘এই দিওয়ালিতে, আসুন আমরা ভারতীয়রা ‘রাম’ আদর্শকে জিইয়ে রাখার চেষ্টা করি। একটি ব্রিজ (সেতু) নির্মাণ করে যা নবপ্রজন্মকে রাম’ আদর্শের সঙ্গে যুক্ত করবে। এ কাজকে এগিয়ে নিয়ে যেতে আমাদের বিনীত এক প্রচেষ্টা, ‘রাম সেতু’। আপনাদের অনেক শুভেচ্ছা, শুভ দীপাবলি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Recent Comments

Oppeaning Shortly
Location :- Barasat Champadali More