অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কে ১০বছর পূর্তিতে শুভ মুক্তি পেতে চলেছে ‘ম্যাজিক’

0

টলিউডের এই জুটি একসাথে পার করে দিলেন এক দশক। তাদের ১০ বছরের গল্প উঠে আসছে ম্যাজিক এর মধ্য দিয়ে। ১০ বছর একে অপরের সাথে কাটিয়ে ফেললেন তাও আবার নায়ক নায়িকা হয়ে। এও সম্ভব? এই ধারণাকে ভুল প্রমাণিত করে এগিয়ে চলেছেন বলিউডের বহুল চর্চিত নায়ক-নায়িকা অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

১২ই ফেব্রুয়ারি সম্পর্কে ১০বছর পূর্তিতে শুভ মুক্তি পেতে চলেছে রাজা চন্দ পরিচালিত অঙ্কুশ ঐন্দ্রিলার প্রথম একসাথে কাজ ছবি ‘ম্যাজিক’।

রাজা চন্দ পরিচালিত এবং সুমন সেনগুপ্তর প্রযোজনায় তৈরি এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা কে। এবং পার্শ্ববর্তী চরিত্রে থাকছেন পায়েল সরকার, বিদীপ্তা চক্রবর্টি, দেব শংকর হালদার ও আরো অনেকে।

শহরে হয়ে গেল ছবির প্রেস কনফারেন্স। এবং মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। ইতিমধ্যে সেই ট্রেলার জয় করেছে দর্শকের মন। দর্শকের মধ্যে ছবি দেখার আগ্রহ দেখে খুশি পরিচালক। এদিন প্রেস কনফারেন্সে পরিচালক জানান ছবির পরিকল্পনা ছিল অনেকদিন আগে থেকেই। আগে থেকে কাস্টিংয়ে তিনি এই জুটিকে ভেবে রেখেছিলেন। তবে বাধ সেজেছিলো করোনাভাইরাস। তাই লকডাউন উঠতেই জোরকদমে শুরু করেছেন ছবির শুটিং। মাত্র কয়েক মাসের মধ্যেই ছবির শুটিং এবং বিভিন্ন গ্রাফিক্সের কাজ শেষ করতে পেরেছেন। তার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন প্রযোজনা সংস্থাকে।

ছবি মুক্তি পাওয়ার তারিখেও রয়েছে একটা গল্প। ছবির নায়ক নায়িকার রিয়েল লাইফের প্রেমের সম্পর্কের ১০ বছর পূর্ণতা পাবে ঐদিন। তাই সেই দিনকে মাথায় রেখেই ছবির মুক্তির তারিখ ঠিক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here