অনুব্রত মণ্ডলের বাড়ির কাছেই এক সরকারি কমিউনিটি হলের থেকে উদ্ধার হল ২০০টিরও বেশি তাজা বোমা

0

বীরভুমের এক সরকারি কমিউনিটি হলের থেকে উদ্ধার হল ২০০টিরও বেশি তাজা বোমা। সেই সঙ্গেই উদ্ধার হয়েছে বোমা তৈরির সরঞ্জাম। যে এলাকা থেকে বোমা উদ্ধার হয়েছে তার অদূরেই তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের বাড়ি। বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বোমা উদ্ধার হয়েছে বীরভুমের নানুরের হাতসেরান্দি এলাকার এক সরকারি কমিউনিটি হল থেকে। শুধু বোমা নয়, সেখান থেকে উদ্ধার হয়েছে বোমা তৈরির মশলা, বিস্ফোরক, ও বোমা বাঁধার সুতো। উল্লেখযোগ্য বিষয় যে এলাকার কমিউনিটি হল থেকে বোমা উদ্ধার হয়েছে, তার ঠিক ৩০০ মিটার দূরেই অনুব্রত মণ্ডলের বাড়ি। প্রশ্ন উঠছে কীভাবে প্রশাসনকে ফাঁকি দিয়ে সরকারি হলে বোমা বানানোর কাজ চলছিল। অষ্টম দফায় ভোট বীরভুমে, তার আগেই বারবার বিভিন্ন কারণে উত্তপ্ত হয়ে উঠেছে নানুর। পুলিশ বোমা উদ্ধারের ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে। পুলিশ তদন্ত করে জানার চেষ্টা চলছে কারা এই বোমা মজুত করছিল। পুলিশের অনুমান নির্বাচনে এলাকায় সন্ত্রাস, রাজনৈতিক হিংসা তৈরি করতেই বোমা মজুত করা হচ্ছিল।

কমিউনিটি হলের সামনের মাঠে বম্ব স্কোয়াড উদ্ধার হওয়া বোমাগুলি নিষ্ক্রিয় করেছে। বিজেপির অভিযোগ, তৃণমূল কর্মীরাই সরকারি কমিউনিটি হলের ভিতর গোপনে বোমা তৈরি করছিল। যদিও অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে তৃণমূল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here