অবশেষে করোনা কাঁটা পেরিয়ে বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, মুক্তি পেল অ্যাকশনে ভরপুর ট্রেলার

0

করোনার জেরে আটকে গিয়েছিল অক্ষয় কুমারের বেল বটমের মুক্তি। অবশেষে করোনা কাঁটা পেরিয়ে মুক্তি পাচ্ছে খিলাড়ি কুমার ও বাণী কাপুরের এই ছবি। আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি।

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ‘হিন্দুস্তান এক মুলক নেহি এক সোচ হ্যায়। অউর ইস সোচ কো হারানে কে লিয়ে দুশমন হার প্যায়তরা ইসতেমাল কার সকতা হ্যায়’ ট্রেলারের শুরুতেই এই ভয়েস ওভার ভেসে আসছে। যার বাংলা তর্জমা করলে, ‘ভারত শুধুমাত্র এক দেশ নয় বড় ভাবনাও। এই ভাবনাকে হারানোর জন্য শত্রুরা যে কোনও পথ ব্যবহার করতে পারে’।

ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন লারা দত্তা, হুমা কুরেশি, জ্যাকি ভগনানি সহ অন্যান্যরা।অ্যাকশনের ভরপুর ট্রেলার। নিজের স্টাইলেই ট্রেলারে ধরা দিলেন বলিউডের খিলাড়ি কুমার। একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ১৯৮৪ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। প্লেন হাইজ্যাককে কেন্দ্র করেই ছবির গল্প। অপারেশন ব্লুস্টার হয়, হত্যা করা হয় ইন্দিরা গান্ধীকে। যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম ছবি। থিয়েটারে মুক্তি পাচ্ছে বেল বটম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here