অবশেষে দিল্লির হোটেল থেকে গ্রেফতার ভুয়ো সিবিআই অফিসার শুভদীপ বন্দ্যোপাধ্যায়

0

অবশেষে দিল্লির হোটেল থেকে গ্রেফতার ভুয়ো সিবিআই অফিসার শুভদীপ বন্দ্যোপাধ্যায়। পুলিশি নাগাল এড়াতে হোটেলে লুকিয়ে ছিলেন শুভদীপ। মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে সেখান থেকে তাঁকে পাকড়াও করে হাওড়ার জগাছা থানার পুলিশ।

ভুয়ো আইএস অফিসার দেবাঞ্জন দেবকাণ্ডের পর রবিবার সামনে আসে ভুয়ো সিবিআই আধিকারিকের বিষয়টি। অভিযোগ, নিজেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসার পরিচয় দিয়ে নানা প্রতারণার জাল বিস্তার করেছিলেন এই শুভদীপ। জানা গিয়েছে, সরকারি চাকরি দেওয়ার কথা বলে অনলাইন ইন্টারভিউ নিতেন অভিযুক্ত, আত্মসাত্‍ করেছেন লক্ষ লক্ষ টাকা। এমনকী ভুয়ো সিবিআই অফিসার পরিচয় দিয়েই বিয়ে করেন অভিযুক্ত শুভদীপ বন্দ্যোপাধ্যায়। কিন্তু কয়েকদিন পরই সন্দেহ হওয়ায় জগাছা থানায় অভিযোগ দায়ের করেন শুভদীপের প্রাক্তন স্ত্রী। এরপরেই প্রতারণার বিষয়টি জানাজানি হয়।

ধৃতের প্রাক্তন স্ত্রীর অভিযোগ, বিয়ের আগে শুভদীপ জানিয়েছিলেন যে তিনি সিবিআইয়ের অ্যাসিসটেন্ট ডিরেক্টর। ওনার বাবা আইবিতে চাকরি করতেন। কিন্তু পরে খোঁজ নিয়ে দেখা যায় সবটাই মিথ্যা। স্ত্রীর দাবি, শুভদীপ এর আগে তাঁর মিথ্যে পরিচয় স্বীকার করেননি। এরপরই তাঁদের বিবাহ ভেঙে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here