More
    HomeUncategorizedঅবশেষে মানিককে স্কুলে যেতে বাধ্য করলো কমলা! দেখতে থাকুন কমলা ও শ্রীমান...

    অবশেষে মানিককে স্কুলে যেতে বাধ্য করলো কমলা! দেখতে থাকুন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ 

     

    স্টার জলসায়র ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। এই ধারাবাহিকটি অন্য ধারাবাহিকের তুলনায় বেশ অন্যরকম বাল্যবিবাহ তারপর একে অপরের প্রতি ভালবাসা সবকিছু মিলিয়ে তৈরি করা হয়েছে অন্যরকম গল্প।

     

    মানিক কমলা ও মানিকের সাঙ্গোপাঙ্গরা সবাই এখন রয়েছে। মানিকের বাপ শ্বশুর বাড়িতে আর কমলার বাবা চায় এই মানিককে দিয়েই খাজনা আদায় করতে।মানিক তার স্ত্রী কমলার কথা মত কাজ না আদায় করতে গিয়ে সমস্ত চাল ডাল মিলিয়ে দিয়েছে কৃষকদের মধ্যে আর এই দেখে কমলার বাবা বেজায় চটে গিয়েছে। তাই কমলার বাবা বলে দিয়েছিল যে সে তার মেয়ে কমলাকে কিছুতেই শ্বশুর বাড়ি যেতে দেবে না আর মানিকও বলেছিল যে সে তার কুইন অরেঞ্জ কে তারই চোখের সামনে দিয়ে নিয়ে যাবে।

     

    আর ঠিক তাই করেছে মানিক সেই জন্য কমলার বাবা তার সাধের গোঁফ কেটে দিয়েছে বাড়ি ফিরে দারোয়ানদের কাছ থেকে জানতে পারে যে স্বদেশীরা আক্রমণ করতে যাচ্ছিল আজকে সে তার জামাইয়ের জন্যই জোড় বাচান বেঁচে গিয়েছে। তাদের চোখ বাধা অবস্থায় রেখে দিয়েছিল স্বদেশীরা। তাই স্বদেশীদের মধ্যে একজনের গলা শুনে দারোয়ানদের মনে হয়েছে যে নিখিল দাদা সেখানে আছে। এই শুনে কমলার বাবা বেজায় চটে গিয়ে বলে সে কখনোই এই কাজ করতে পারে না।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments