অবশেষে মুক্তি পেতে চলেছে ইচ্ছেপূরণের গল্প নিয়ে দেবের দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘টনিক’

0

অবশেষে মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত , অভিজিৎ সেন  পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘টনিক’। ২০২০ সালের ৮ মে কথা ছিল এই ছবি মুক্তির। কিন্তু কোভিড অতিমারীর জেরে পিঁছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। ফের ঘোষণা করা হল ইচ্ছেপূরণের গল্প নিয়ে তৈরি এই ছবি মুক্তির তারিখ।

‘টনিক’-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব , তনুশ্রী চক্রবর্তী , পরাণ বন্দ্যোপাধ্যায় , শকুন্তলা বড়ুয়া , সুজন মুখার্জী , কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। ২০১৯ সালের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গেই শ্যুট করা হয়েছে ছবির বেশিরভাগ দৃশ্য। ‘টনিক’-র সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী এবং চিত্র গ্রহণের দায়িত্বে রয়েছেন সুপ্রিয় দত্ত।

৭৫ বছর বয়সী জলধর সেন, তাঁর স্ত্রী, ছেলে বৌমা ও নাতনিকে নিয়ে থাকেন।ছেলের অত্যাধিক কর্তৃত্বমূলক মনোভাব এবং অধিকারবোধ দেখানো কিভাবে একটা সম্পর্কের সুতো আলগা করে দিতে পারে তা এই ছবিতে ফুটে উঠবে। ছেলে ও বৌমার বিবাহ বার্ষিকী উদযাপন হচ্ছে রাজকীয় ভাবে। অন্যদিকে মা-বাবার ৪৫ তম বিবাহ বার্ষিকীর পরোয়া নেই কারো। ঠিক এই সময়ে উদ্ধব হয় একটি তৃতীয় ব্যক্তির‌। যে বাবা-ছেলের সম্পর্কের কঠিন অসুখ সারিয়ে চেষ্টা করে পরিস্থিতি স্বাভাবিক বদলানোর। বয়স্ক দম্পতি চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। অন্যদিকে সুরাহা হয়ে আসা তৃতীয় ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here