Tuesday, August 9, 2022
Homeসিনে দুনিয়াঅবশেষে মুক্তি পেতে চলেছে ইচ্ছেপূরণের গল্প নিয়ে দেবের দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'টনিক'

অবশেষে মুক্তি পেতে চলেছে ইচ্ছেপূরণের গল্প নিয়ে দেবের দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘টনিক’

অবশেষে মুক্তি পেতে চলেছে অতনু রায় চৌধুরী প্রযোজিত , অভিজিৎ সেন  পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত ছবি ‘টনিক’। ২০২০ সালের ৮ মে কথা ছিল এই ছবি মুক্তির। কিন্তু কোভিড অতিমারীর জেরে পিঁছিয়ে যায় ছবি মুক্তির তারিখ। ফের ঘোষণা করা হল ইচ্ছেপূরণের গল্প নিয়ে তৈরি এই ছবি মুক্তির তারিখ।

‘টনিক’-র মুখ্য চরিত্রে রয়েছেন দেব , তনুশ্রী চক্রবর্তী , পরাণ বন্দ্যোপাধ্যায় , শকুন্তলা বড়ুয়া , সুজন মুখার্জী , কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও আরও অন্যান্যরা। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপা-র পরিচালক অভিজিৎ সেনের প্রথম বড় পর্দার কাজ এটি। ২০১৯ সালের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে শুরু হয়েছিল ছবির শ্যুটিং। উত্তরবঙ্গেই শ্যুট করা হয়েছে ছবির বেশিরভাগ দৃশ্য। ‘টনিক’-র সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী এবং চিত্র গ্রহণের দায়িত্বে রয়েছেন সুপ্রিয় দত্ত।

৭৫ বছর বয়সী জলধর সেন, তাঁর স্ত্রী, ছেলে বৌমা ও নাতনিকে নিয়ে থাকেন।ছেলের অত্যাধিক কর্তৃত্বমূলক মনোভাব এবং অধিকারবোধ দেখানো কিভাবে একটা সম্পর্কের সুতো আলগা করে দিতে পারে তা এই ছবিতে ফুটে উঠবে। ছেলে ও বৌমার বিবাহ বার্ষিকী উদযাপন হচ্ছে রাজকীয় ভাবে। অন্যদিকে মা-বাবার ৪৫ তম বিবাহ বার্ষিকীর পরোয়া নেই কারো। ঠিক এই সময়ে উদ্ধব হয় একটি তৃতীয় ব্যক্তির‌। যে বাবা-ছেলের সম্পর্কের কঠিন অসুখ সারিয়ে চেষ্টা করে পরিস্থিতি স্বাভাবিক বদলানোর। বয়স্ক দম্পতি চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। অন্যদিকে সুরাহা হয়ে আসা তৃতীয় ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments