More
    HomeUncategorizedঅয়ন্তিকার সঙ্গেই সংসার গড়তে চলেছে পুবলু, তাহলে কি চিরতরে আলাদা হয়ে যাবে...

    অয়ন্তিকার সঙ্গেই সংসার গড়তে চলেছে পুবলু, তাহলে কি চিরতরে আলাদা হয়ে যাবে পুবলু-রেশমি?

    স্টার জলসার অন্যতম চর্চিত ধারাবাহিক হলো গুড্ডি। এইভাবে সবসময় সমালোচনার শীর্ষে থাকে।এত কিছুর মাঝেই ঘটে গিয়েছে নানান ঘটনা। তারপর কেটে গিয়েছে ১৮ টা বছর অনেকটাই বড় হয়ে গিয়েছে, পুবলু রেশমি দুজনেই।কলেজের শেষ অনুষ্ঠানে সবাই একত্রিত হয়েছে ঋতাবরী ঋতুরাজ ঋগ্বেদ অয়ন্তিকা। আর তাদের এই অনুষ্ঠানে ঋতুরাজে বারে ঋতাভরীর মামমামের সঙ্গে দেখা করার ইচ্ছা ছিল আর সেই ইচ্ছা পূরণ হয়েও গেল।

    গুড্ডিকে ঋতাভরী বারবার জিজ্ঞাসা করে যে তার সঙ্গে ঋতুরাজের কিভাবে সম্পর্ক। গুড্ডি বলে এগুলো জানলে সে কষ্ট পাবে। তখন ঋতাভরী বলে তার জানতে তো ক্ষতি নেই সে তো তার মেয়ে হয়। তখন গুড্ডি বলে যে সেও ঋতুরাজকে আগে থেকেই চেনে, যার জন্য সে এত বছর ধরে অপেক্ষা করে আছে।

    গুড্ডি রিতা ভরির জন্য পুবলুকে মানা করে দিয়েছে। তাই পুবলুর কোথায় গিয়ে খুবই দুঃখ পেয়েছে যে রিতা ওর সঙ্গে দেখ বিয়ে হবে না তাই ওগুলোর ছোট কাকি ঠাকুমা বলছে কিছুদিন ধরে সে খাওয়া দাওয়া করছে না অন্য একজন তো আছে অয়ন্তিকা বলে মেয়েটি যার সঙ্গে তার বিয়ে হবে। তখন বুবলু বলে হয়তো তার মা আমাকে যোগ্য মনে করেনি বলেই গুড্ডির ব্যাপারে সমস্ত বলতে থাকায় বাড়ির লোক ধরে ফেলে যে সেটাই গুড্ডি

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments