অসুস্থ অভিষেক বচ্চন, ভর্তি হাসপাতালে

0

অসুস্থ অভিষেক বচ্চন। ভর্তি হাসপাতালে। ২২ অগস্ট রবিবার বলিউড অভিনেতাকে দেখতে হাসপাতালে যান বাবা অমিতাভ বচ্চন এবং বোন শ্বেতা বচ্চন নন্দা। এদিকে অভিষেকের অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন অনুরাগীরা।

ঠিক কোন কারণে জুনিয়র বচ্চনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, এই বিষয়ে বচ্চন পরিবারের তরফে কোনওরকম মুখ খোলা না হলেও জানা গিয়েছে, দিন কয়েক আগেই শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। আর সেই কারণেই সম্ভবত হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাঁকে।

উল্লেখ্য, তামিল ছবি ‘ওথাথা সেরুপ্পু সাইজ সেভেন’-এর বলিউড রিমেক নিয়ে অভিষেক বর্তমানে ব্যস্ত ছিলেন। সেই সিনেমার এক অ্যাকশন সিকোয়েন্সের শুট করতে গিয়েই ডান হাতে গুরুতর চোট পান জুনিয়র বচ্চন। ঘনিষ্ঠ সূত্রের খবর, অভিনেতাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিত্‍সকরা। পাশাপাশি যতদিন না চোট সারে ততদিনের জন্য স্লিং ঝুলিয়ে রাখতেও বলেছেন। দিন কয়েক আগেই কাঁধ থেকে স্লিং ঝোলা অবস্থায় অভিষেকের ছবি ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেই চোটের কারণেই হাসপাতালে ভর্তি হয়েছে কিনা অভিনেতাকে, তা এখনও জানা যায়নি। তবে এই খবর সত্যি যে, জুনিয়র বচ্চন হাসপাতালে ভর্তি।

প্রসঙ্গত, বছর খানেক আগেও হাতে চোট পেয়েছিলেন অভিষেক। ‘ধুম থ্রি’র সময়ে বাঁ হাতের এক আঙুলে চির ধরেছিল তাঁর। এমনকী সেই সিনেমার প্রমোশনে অভিষেক যখন আমির খানের সঙ্গে উপস্থিত হয়েছিলেন, দেখা গিয়েছিল তাঁর হাতে স্লিং ঝোলানো।

অন্যদিকে, জুনিয়র বচ্চনকে দেখতে হাসপাতালে অমিতাভ ও শ্বেতা গেলেও দেখা মিলল না ঐশ্বর্যা রাই বচ্চনের। কারণ, এইমুহূর্তে অভিনেত্রী রয়েছেন মধ্যপ্রদেশে। সেখানেই দক্ষিণী ছবির শুটিংয়ে ব্যস্ত অভিষেক-পত্নী। তাঁর সঙ্গে রয়েছেন মেয়ে আরাধ্যাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here