আকর্ষণীয় ফিচার হোয়াটস অ্যাপের নতুন ভার্সনে, কী কী সুবিধা মিলছে?

0

প্রতিযোগিতার বাজারে হোয়াটস অ্যাপ (Whatsapp) আরও সুবিধা নিয়ে আসল ব্যবহারকারীদের জন্য। বর্তমানে হোয়াটস অ্যাপের নতুন ভার্সেনের সঙ্গে পরিচিত হচ্ছেন ব্যবহারকারীরা। বেটা চ্যানেল মোডে আপনাদের জন্য থাকছে আরও কিছু আকর্ষণীয় ফিচার। কী কী সুবিধা মিলছে হোয়াটস অ্যাপের নতুন ভার্সনে?

আকর্ষণীয় ফিচার হোয়াটস অ্যাপের নতুন ভার্সনে, কী কী সুবিধা মিলছে?

Read More-বিধ্বস্ত ভারতের কঠিন সময়ে অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ সিং

থাকছে ক্যাশব্যাকের সুবিধা, অন্যান্য কোনও অ্যাপ ছাড়াই সরাসরি হোয়াটস অ্যাপেই ছবি এডিট করার সুবিধা ও পছন্দসই ইমোজি ব্যবহারের সুবিধা। এখন থেকে হোয়াটসঅ্যাপ পে সার্ভিসের (Whatsapp Pay Service) সাহায্যে বন্ধু বা আত্মীয়-স্বজনকে টাকা পাঠালে মিলবে ক্যাশব্যাক। বেশ কিছুদিন ধরেই এই নতুন ফিচারের বিষয়টি সামনে আসছিল। প্রথম পাঁচটি ট্র্যানজ্যাকশনে ব্যবহারকারীরা পাবেন ক্যাশব্যাক। প্রতি লেনদেনে মিলতে পারে ৫১ টাকা অবধি ক্যাশব্যাকের সুযোগ। এছাড়াও কোনও তৃতীয় অ্যাপের সাহায্য ছাড়াই ছবি এডিট করার সুযোগ থাকছে হোয়াটস অ্যাপে। মোবাইল ও কম্পিউটার দুই ক্ষেত্রেই এই সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

Read More-মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ারের ১,০০০ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল আয়কর দফতর

ওয়েব মিডিয়া এডিটরের মাধ্যমে ছবি এডিট করা যাবে। এছাড়াও থাকছে বন্ধু ও পরিবারকে পাঠানোর জন্য কিছু ইমোজি স্টিকারের সাজেশন। অনেক সময়েই পছন্দসই স্টিকার খুঁজে পান না ব্যবহারকারীরা। এবার সেই অসুবিধা থেকে মুক্তি দিচ্ছে হোয়াটস অ্যাপের নতুন ভার্সন। টেলিগ্রাম ও সিগ্যানলের মতো অ্যাপগুলো জনপ্রিয় হয়ে উঠছে। পাল্লা দিচ্ছে হোয়াটস অ্যাপের সঙ্গে। তাই নিজেদেরকে আরও আকর্ষণীয় করে তুলতে নতুন নতুন ফিচারের সঙ্গে পরিচয় ঘটাচ্ছে হোয়াটস অ্যাপ।

Previous articleবিধ্বস্ত ভারতের কঠিন সময়ে অবসর ভেঙে ক্রিকেটে ফেরার বড়সড় ইঙ্গিত দিলেন যুবরাজ সিং
Next articleপেট্রোপণ্যের বিকল্প হিসেবে শহরে আসছে এক হাজার ই-বাস, উদ্যোগ নবান্নের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here