আগামিকাল কলকাতায় মোদীর হাইপ্রোফাইল ব্রিগেড, উপস্থিত থাকতে পারেন অক্ষয় কুমার!

0

আগামিকাল কলকাতায় মোদীর হাইপ্রোফাইল ব্রিগেড। সেই নিয়ে ইতিমধ্যেই সাজাসাজো রব রাজ্য বিজেপির অন্দরে। একশের নির্বাচনকে পাখির চোখ করে এর আগেও বহুবার রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী। তবে নির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর এই প্রথম শহরে আসছেন মোদী। বিজেপি সূত্রের খবর, রবিবার মোদীর সভায় হাজির থাকবেন বলিউড তারকা অক্ষয় কুমার। ব্রিগেডে আসার আমন্ত্রণ গ্রহণ করেছেন খিলাড়ি কুমার।

মোদীর সঙ্গে অক্ষয়ের সুখবরের খবর সর্বজনবিদিত। বিভিন্ন ইস্যুতে হামেশাই নমোর পাশে দাঁড়িয়েছেন আক্কি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগেও মোদীর সাক্ষাত্কার নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। তবুও মোদীর প্রশংসা থেকে পিছিয়ে আসেননি তারকা।

অক্ষয়ের পাশাপাশি এদিন মোদীর সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা যেতে পারে মিঠুন চক্রবর্তীকেও। ‘ডিস্কো ডান্সার’-এর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনাও জোরালো হয়েছে গত মাসে তাঁর মাড আইল্যান্ডের বাসভবনে আরএসএস প্রধান মোহন ভাগবতের উপস্থিতি ঘিরে। শনিবার শহরে হাজির হয়েছেন মিঠুনদা। এই দুই তারকা মোদীর জনসভায় হাজির থেকে কী বার্তা দেন, এখন সেইদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

এদিকে রবিবারের ব্রিগেড সমাবেশ নিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। হ্যাঙ্গার দিয়ে তৈরি করা হচ্ছে মূল মঞ্চ। এলইডি দিয়ে তৈরি হচ্ছে ভিডিও ওয়াল, মূল মঞ্চের পাশে থাকবে আরও দুটি মঞ্চ। সভাস্থলের ব্যবস্থাপনা খতিয়ে দেখবেন বিজেপির উচ্চ পদস্থ নেতারা। কলকাতার রাস্তায় রাস্তায় লাগানো হবে জায়ান্ট স্ক্রিন। সেখান থেকেই মোদীর ভাষণ শোনা যাবে। বাম-কংগ্রেস জোটের সফল ব্রিগেডের পর মোদীর ব্রিগেডকে আরও সফল করে তুলতে উদ্যোগী বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here