আগামিকাল প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল, কীভাবে দেখবেন?

0

আগামিকাল (শুক্রবার) প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। দুপুর ২ টো ৩০ মিনিট থেকে বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbjeeb.nic.in-তে ফল দেখতে পারবেন প্রার্থীরা।

করোনাভাইরাসের জেরে এবার নির্দিষ্ট সময়ের কিছুটা পরে রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা হয়েছে। প্রাথমিকভাবে ১১ জুলাই পরীক্ষা হওয়ার কথা ছিল। শেষপর্যন্ত পরীক্ষা হয়েছিল ১৭ জুলাই। প্রায় ৯২,০০০ জন প্রার্থী পরীক্ষায় বসেছিলেন। সেইসময় বোর্ডের তরফে জানানো হয়েছিল, আগামী ১৪ অগস্টের মধ্যে ফল প্রকাশিত হবে। ষদিও তার আগেই ফল প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ড। অর্থাৎ ২০ দিনের মাথায় ফল প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। জয়েন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে, পড়ুয়ারা যাতে ভিন রাজ্যে না যান, সেজন্য এবার ১৫ সেপ্টেম্বরের মধ্যে শেষ করা হবে তিন দফার কাউন্সেলিং।

এমনিতেই অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিকাল এডুকেশনের (AICTE) নির্দেশিকা মোতাবেক ইঞ্জিনিয়ারিংয়ে ভরতির জন্য যে কোনও পরীক্ষায় বসতেই হয়। সেই বিষয়টি মাথায় রেখে ২৭৪টি কেন্দ্র পরীক্ষা নিয়েছিল বোর্ড। মেনে চলা হয়েছিল করোনা বিধি। বজায় রাখা হয়েছিল সামাজিক দূরত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here