আগামীকাল নবদ্বীপে অনুষ্ঠিত হতে চলেছে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ এবং জনসভা, সাজো সাজো রব চটিরমাঠ চত্বরে

0

আগামীকাল (শনিবার) নবদ্বীপে অনুষ্ঠিত হতে চলেছে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ এবং জনসভা। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার হাত ধরে সূচনা হবার কথা রয়েছে এই ‘পরিবর্তন যাত্রা’ বা ‘চৈতন্যচেতনা রথ’-এর। আর এই উপলক্ষ্যে শনিবার নবদ্বীপে পা রাখতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা। শনিবার দুপুর তিনটে নাগাদ চটিরমাঠে হেলিকপ্টারে এসে পৌঁছানোর কথা রয়েছে তার। তারপর সেখানেই জনসভা করবেন তিনি। এরপর ওই মাঠ থেকেই পরিবর্তন যাত্রার সূচনা করবার কথা জে পি নড্ডার।

এই অনুষ্ঠানকে কেন্দ্র করে সাজো সাজো রব চটিরমাঠ চত্বরে। বৃহস্পতিবার সেখানে ভূমিপুজো এবং হোম যজ্ঞ হয়ে যাওয়ার পর শুরু হয়ে গিয়েছে মঞ্চ তৈরির কাজ। শুক্রবার সেই মাঠের প্রস্তুতি খতিয়ে দেখেন বিজেপি নেতৃত্ব। আজ চটিরমাঠে সভাস্থল এবং হেলিপ্যাড পরিদর্শন করেন কৃষ্ণনগর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) কৃশানু রায়, ডিএসপি -ডিএন্ড টি শুভাশিস চৌধুরী নবদ্বীপ থানার আইসি কল্লোল কুমার ঘোষ সহ অন্যান্যরা। এই বিষয়ে নদীয়া জেলা বিজেপির সহ সভাপতি গৌতম পাল জানান, ‘এই পরিবর্তন যাত্রার বিষয় প্রশাসনকে বারংবার বিভিন্নভাবে সরকারি নিয়ম অনুসারে জানানো হয়েছে।’

তিনি আরও জানান ‘প্রথমে প্রশাসন তাদের সঙ্গে সহযোগিতা না করলেও ২৪ ঘণ্টা আগে প্রশাসন খুব সুন্দরভাবে উদ্যোগ গ্রহণ করেছে এবং তাদের চিঠির পাল্টা চিঠি দিয়ে তাদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছে। এবং সেই কারনে তারা এবং সাধারন মানুষরা আশ্বস্ত হয়েছেন যে প্রশাসন নবদ্বীপে নড্ডাজির কার্যক্রম করার প্রশাসনিক যে উদ্যোগ তা সম্পূর্ণ হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here