আগামী ১৭ মার্চ নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়, নন্দীগ্রাম দিবসে হুইল চেয়ারকে সঙ্গী করে পথে তৃণমূল সুপ্রিমো

0

আগামী ১৭ মার্চ দলের পক্ষ থেকে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ, রবিবার ১৪ মার্চ নন্দীগ্রাম দিবস উপলক্ষ্যে হুইল চেয়ারকে সঙ্গী করে পথে নামছেন তৃণমূল সুপ্রিমো। আজ নির্বাচনী ইস্তেহার প্রকাশ হওয়ার কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে সিদ্ধান্ত বদলে গিয়ে ঠিক হয়, আগামী ১৭ তারিখ, বুধবার জেলা সফর করেই তিনি কলকাতায় ফিরে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবেন।

গত ৭ মার্চ তিনি রোড–শো করেন শিলিগুড়িতে। কলকাতায় ফিরে ৮ মার্চ তিনি নারী দিবস উপলক্ষ্যে রাজপথে নেমে মিছিলে পা মেলান। ৯ মার্চ তিনি নন্দীগ্রামে যান। ১০ মার্চ তিনি আহত হন নন্দীগ্রামে। তখনই প্রচার সূচিতে বদল আসে। রবিবার গান্ধীমূর্তি থেকে হাজরা পর্যন্ত তৃণমূল কংগ্রেসের একটি মিছিল রয়েছে। প্রথমে ঠিক ছিল মিছিলে নেতৃত্ব দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরে সিদ্ধান্ত নেওয়া হয় মিছিলের শেষে হাজরায় থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এখন ঠিক হয়েছে গোটা মিছিলেই থাকবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হুইল চেয়ারে করেই সফর করবেন। মিছিল শেষে তিনি রওনা হবেন দূর্গাপুরের উদ্দেশ্যে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here