আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় পদযাত্রা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, চিঠি দেওয়া হল পুলিশকে

0

থেমে থাকতে রাজি নয় তৃণমূল কংগ্রেস। সে কথা টুইটে উল্লেখ করেছেন স্বয়ং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে শুধু কড়া টুইট করে থেমে থাকেননি। বরং সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় পদযাত্রা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার প্রেক্ষিতে ত্রিপুরা পুলিশকে চিঠি দিয়েছে তৃণমূল কংগ্রেস।

আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় পদযাত্রা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, চিঠি দেওয়া হল পুলিশকে

Read More-জলপাইগুড়িতে অজানা জ্বরে শতাধিক শিশুর মৃত্যু, করোনার থাবা ?

কয়েকদিন আগে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল সেপ্টেম্বর মাসের ১৫ তারিখে পদযাত্রা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিন্তু ত্রিপুরা পুলিশ তাতে অনুমতি দেয়নি। তারপর ঠিক হয় পরেরদিন অর্থাৎ ১৬ তারিখ করা হবে পদযাত্রা। তাতেও সাড়া দেয়নি বিপ্লব দেবের পুলিশ। সেখানে নানা কথা উল্লেখ করে দুটি চিঠি দেয় ত্রিপুরা পুলিশ। যা টুইটে তুলে ধরেছেন অভিষেক।

read more-সরকারি চুক্তি পেতে অসমের মুখ্যমন্ত্রীর সই জাল, গ্রেপ্তার ৭, ফেরার ২

সেই টুইটের শেষে লেখা হয়, ‘‌ইয়ে ডর মুঝে অচ্ছা লাগা’‌। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয় আগামী ২২ তারিখ ত্রিপুরায় পদযাত্রা করবেন তিনি। সেই মর্মে চিঠিও দেওয়া হয়েছে ত্রিপুরা পুলিশকেও। যদিও ত্রিপুরা পুলিশ এখনও পাল্টা কোনও অজুহাত খাঁড়া করেনি। তবে তৃণমূল কংগ্রেসের অন্দরের খবর, যদিও এবারও ত্রিপুরা পুলিশ বেচাল করে তাহলে তা মেনেই করা হবে পদযাত্রা। কারণ পরপর দু’‌বার পুলিশের কথা শোনা হয়েছে। এবার পুলিশ কথা না শুনলে পথেই হবে পথ চেনা।

উল্লেখ্য, এই পদযাত্রার অনুমতি না দেওয়া নিয়ে অভিষেক টুইটে লিখেছেন, ‘‌মৃ্ত্যুভয় চেপে ধরেছে বিজেপিকে। সর্বশক্তি দিয়ে আমাকে ত্রিপুরায় ঢুকতে বাধাদানে মরিয়া হয়ে উঠেছেন বিপ্লব দেব। চেষ্টা চালিয়ে যান। তবে আটকাতে পারবেন না। আপনার ভয় বলে দিচ্ছে প্রশাসনে থাকার মেয়াদ ফুরিয়ে এসেছে। সত্য প্রকাশ পাবেই। ইয়ে ডর হমে অচ্ছা লগা!’‌

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here