আজ্ কৃষি মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ ‘কৃষক বন্ধু’ সহায়কদের

0

আজ কৃষি মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখায় কৃষক বন্ধু প্রকল্পের সহায়করা। বিভিন্ন জায়গা থেকে কৃষক বন্ধুর সহায়করা উপস্থিত হয় বিক্ষোভ কর্মসূচিতে। কৃষক বন্ধু প্রকল্পের প্রায় সাড়ে সাতশ ডাটা এন্ট্রি অপারেটর কৃষি মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে বিক্ষোভ দেখায়।
হাতে প্ল্যাকার্ড, ব্যানার নিয়ে হঠাত্‍ই তারা মন্ত্রীর বাড়ির সামনে হাজির হয়।

জানা গেছে পুলিশের কাছে কোনও খবর ছিল না এই বিক্ষোভের। কৃষক বন্ধু প্রকল্পের কর্মীদের দাবি অবিলম্বে তাদের সরকারি কর্মচারীর স্বীকৃতি দিতে হবে ও ৬০ বছর পর্যন্ত কাজের অগ্রাধিকার দিতে হবে। বিক্ষোভকারীরা জানান ২০২১ সালে স্থায়ীকরণ এর বিষয় রাজ্য সরকার তাদেরকে আশ্বাস দিলেও কাজের কাজ কিছু হয়নি। তাই তারা মন্ত্রীর বাড়ির সামনে এসে হাজির হয়েছেন।

কৃষি মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায় জানান, কৃষক বন্ধু প্রকল্পে যারা কাজ করেন তারা আমার বাড়িতে এসেছিল। তারা কোনো বিক্ষোভ করেননি বলে তিনি দাবি জানান। শোভন দেব চট্টোপাধ্যায় বলেন, কিন্তু ওরা জানিয়ে আসেনি। জানিয়ে আসলে ব্যাপারটা সৌজন্যমূলক হতো। তিনি বলেন আমি জনগণের প্রতিনিধি । যে যে ক্ষোভের কথা বলুক না কেন আমাকে সেটা দেখতে হবে। ওদের কাছ থেকে যে যে কাগজ প্রয়োজন ছিল তা চেয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here