আজ খেজুরিতে শুভেন্দুর জনসভা, কি বার্তা দেবেন পূর্ব মেদিনীপুরের ভূমিপুত্র…

0

মমতা বন্দোপাধ্যায় নন্দীগ্রাম থেকে নিজে ভোটে লড়তে ইচ্ছা প্রকাশ করেন। পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি জানিয়েছেন, না হারাতে পারলে রাজনীতি ছেড়ে দেব।

এই রাজনৈতিক লড়াইয়ের মাঠে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীর নন্দীগ্রামের সভার জবাব আজ দেবেন নন্দীগ্রামের সদ্য প্রাক্তন বিধায়ক বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তার আগেই অবশ্য ট্যুইট করে শুভেন্দু জানিয়েছেন, “স্বাগতম দিদি। ২১ বছর সঙ্গে ছিলাম। এবার নন্দীগ্রামে সামনা সামনি দেখা হবে।” শুভেন্দুর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে রাজনৈতিক মহলের দাবি ভোটের লড়াই এবার দাদা বনাম দিদি’র মধ্যেই। আজ খেজুরির হেঁড়িয়ার মাঠে সভা করবেন শুভেন্দু।

গতকাল প্রায় লাখো মানুষের সমাবেশ করেছে তৃণমূল কংগ্রেস।শুভেন্দু অধিকারী অবশ্য জানাচ্ছেন আজ লাখো মানুষের সমাবেশ করে তারা দেখিয়ে দেবেন। যত ভাঙবে, তত বাড়বে। ভোটের ব্যবধান এতে বাড়বে, এমনটাই মত বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর অফিস ভাঙচুর করা হয়েছে। এমনটাই অভিযোগ করছেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ শিবির। অভিযোগের সত্যতা স্বীকার করে নিয়েছেন শুভেন্দু অধিকারী নিজেই।

মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে সভা করছেন তার পাল্টা কাউন্টার শুরু করেছেন শুভেন্দু অধিকারী। মমতার নন্দীগ্রামের সভার পাল্টা হিসাবে আজ খেজুড়িতে সভা করবেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবারের মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরুলিয়ার সভার পাল্টা হিসাবে বুধবার জয়পুরে সভা করবেন শুভেন্দু। ফলে রাজনৈতিক এই লড়াই একেবারে জমে উঠেছেন। এদিন ট্যুইট করে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জও জানিয়েছেন শুভেন্দু। তিনি ট্যুইটে বলেছেন, স্বাগতম দিদি। ২১ বছর সঙ্গে ছিলাম। এবার‌ নন্দীগ্রামে সামনা-সামনি দেখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here