আজ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের গড় ডায়মন্ড হারবারে নাড্ডা, রয়েছে একাধিক কর্মসূচি

0

আজ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এর গড় ডায়মন্ড হারবারে ‘হানা’ দেবেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা। সেখানে তাঁর বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে। আজ তাঁর বাংলা সফরের শেষ দিন।

সূত্রের খবর, আজ বেলা বারোটায় ডায়মণ্ডহারবারে সাংগঠনিক বৈঠক করবেন জেপি নাড্ডা। সেখানে থাকবেন জেলানেতৃত্বরা। আলোচনা হবে আগানমী কর্মসূচিগুলি নিয়ে। সেখান থেকে তিনি সোজা যাবেন সরিষা রামকৃষ্ণ মিশনে। দুপুরে সেখানেই পুজোর ভোগ গ্রহণ করার কথা রয়েছে তাঁর।

পরে জনম্পর্ক অভিযানে মত্‍স্যজীবীদের সঙ্গে দেখা করারও পরিকল্পনা রয়েছে জেপি নাড্ডার সঙ্গে। সেখান থেকে ডায়মণ্ডহারবার গ্রাউন্ড স্টেশনে সাংবাদিক বৈঠক করার কর্মসূচি জেপি নাড্ডার। এরপর তিনি রওনা দেবেন বিমানবন্দরের উদ্দেশ্যে।

এদিকে নাড্ডা আসার আগেই সরগরম ডায়মণ্ডহারবার। ফ্লেক্স লাগানো নিয়ে উত্তেজনা চরমে ওঠে। অভিযোগ পতাকা লাগানোর সমেয় আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানো হয় ডায়মণ্ডহারবারের টাউন সভাপতিকে। এই উত্তেজক পরিস্থিতিতেই অভিষেকের দুর্গে পা রাখবেন জে পি নাড্ডা। সেখান থেকে তিনি কী বার্তা দেন, তা নিয়ে জল্পনা রয়েছে রাজনৈতিক মহলে।

দুদিনের সফরে রাজ্যে এসেছেন জেপি নাড্ডা। গতকাল, বুধবার তিনি হেস্টিংসে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন। সেখান থেকেই রাজ্যের শাসক দলের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। তৃণমূলকে উত্‍খাত করে বাংলায় অন্তত ২০০টি আসন দখলের কথা শোনা যায় তাঁর মুখে। এর পরে সোজা গৃহসম্পর্ক অভিযানে চলে যান যান ভবানীপুর এলাকায়। ঘিঞ্জি এলাকায় তাঁর অভিযান ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

Previous articleদেশজুড়ে ৯৭.৬৭ লক্ষ করোনা-সংক্রমণ, মৃত্যু বেড়ে ১,৪১,৭৭২
Next articleঘন কুয়াশার জেরে ভয়াবহ দুর্ঘটনা বর্ধমানে, দুই বাসের মুখোমুখি সংঘর্ষে জখম ৩০ জন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here