আজ থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব, প্রথম ম‍্যাচে সিএসকের মুখোমুখি মুম্বই

0

রবিবার সন্ধ্যায় শুরু হচ্ছে আইপিএলের( ipl) দ্বিতীয় পর্ব। দ্বিতীয় পর্বের প্রথম ম‍্যাচে মহেন্দ্র সিং ধোনির( Ms Dhoni) চেন্নাই সুপার কিংসের(Chennai super kings) বিরুদ্ধে খেলতে নামবে রোহিত শর্মার( Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স( Mumbai Indiance)।

আজ থেকে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব, প্রথম ম‍্যাচে সিএসকের মুখোমুখি মুম্বই

Read More-কলকাতায় সমস্ত অব্যবহৃত মোবাইল টাওয়ার ও বিলবোর্ড ভেঙে ফেলার নির্দেশ দিলেন ফিরহাদ হাকিম

করোনার ( corona) কারণে এপ্রিল মাসে স্থগিত হয়ে যায় ২০২১ আইপিএল। তবে সব বাধা পেরিয়ে রবিবার থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হচ্ছে আইপিএলের দ্বিতীয় পর্ব। প্রথম ম‍্যাচেই ধোনি বনাম রোহিতের লড়াই। এই মুহূর্তে ৭ ম‍্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে সিএসকে। দ্বিতীয় পর্বে প্রথম ম‍্যাচে জয় দিয়ে অভিযান শুরু করতে চান ক‍্যাপ্টেন কুল। তার ঝলক সিএসকের অনুশীলনেই ধরা পড়েছে। যেখানে ব‍্যাট হাতে ক‍্যামাল দেখাচ্ছেন ধোনি। অপরদিকে ৭ ম‍্যাচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চতুর্থ স্থানে মুম্বই ইন্ডিয়ান্স। জয় চাইছেন তারাও।

Read More-মা উড়ালপুল থেকে মরণঝাঁপ ব্যক্তির, তদন্তে পুলিশ

এদিকে রবিবারই দলের যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর সচিন তেন্ডুলকর। মুম্বই ইন্ডিয়ান্স ভিডিও টুইট করে লেখে, “আবু ধাবিতে অনুশীলনে মাস্টার ব্লাস্টার।” আর এদিকে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর সচিন বলেন, “আমি এই জার্সিটা পরতে খুব উত্তেজিত ছিলাম।” সেই ভিডিওতে দেখা যাচ্ছে কোচ মাহেলা জয়বর্ধনের সঙ্গে খোশ মেজাজে সচিন। ক্রিকেটারদের হাতে ধরে বুঝিয়ে দিচ্ছেন তাঁদের ভুলভ্রান্তিও।

Read More-সুখবর! পুজোর আগেই পর্যটকদের জন্য খুলে যাচ্ছে সুন্দরবন

Previous articleমা উড়ালপুল থেকে মরণঝাঁপ ব্যক্তির, তদন্তে পুলিশ
Next articleঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টিতে জলমগ্ন কলকাতা-সহ একাধিক জেলা, চলবে বিক্ষিপ্ত বর্ষণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here