আজ ফের রাজ্য সফরে জে পি নাড্ডা, করবেন রোড শো, রয়েছে একগুচ্ছ কর্মসূচি

0

আজ বাংলা সফরে আসছেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা । পশ্চিম বর্ধমান-এ আসছেন তিনি। এখানে তাঁর একগুচ্ছ কর্মসূচি রয়েছে। করবেন রোড শো, দলীয় নেতাদের সঙ্গে বৈঠক। সকাল ১১টায় তিনি কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে আসবেন।

তাঁর শেষবার বাংলা সফরকে ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছিল। তিনি দক্ষিণ ২৪ পরগণার ডায়মন্ড হারবারে সভা করতে গিয়েছিলেন। সেই সময় তাঁর কনভয় আক্রান্ত হয়েছিল বলে অভিযোগ। আর তা নিয়ে কেন্দ্র এবং রাজ্য সরকারের মধ্যে টানাপড়েন চলেছিল।

বিজেপির দাবি, জে পি নাড্ডা, কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়-সহ দলের আরও অনেক নেতা আক্রান্ত হয়েছিলেন। এই ঘটনা প্রমাণ করে বাংলায় গণতন্ত্র নেই। আউনশৃঙ্ঘলা নিয়েও প্রশ্ন তুলেছিল বিজেপি। সেই সঙ্গে দলের একাংশ ৩৫৬ ধারার চালু নিয়ে সুর চড়িয়েছিল।

দেখে নেওয়া যাক জে পি নাড্ডার সফরসূচি। তিনি কোথায় কোথায় যাবেন।

  • আজ সকাল এগারোটা নাগাদ তিনি প্রথমে আসবেন অন্ডালে, কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে।
  • সেখান থেকে চলে যাবে রাধাগোবিন্দ মন্দিরে, সাড়ে ১১টায়। সেখানে পূজা দেবেন।
  • এরপর ১১টা ৫০ মিনিটে তিনি যাবেন কাটোয়ার জগদানন্দপুর। সেখানে তিনি কৃষক সুরক্ষা গ্রাম সভায় অংশগ্রহণ করবেন। এর পরের কর্মসূচি জগদানন্দপুর গ্রামের কৃষকদের বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহ করবেন।
  • ওই কর্মসূচি শেষে কৃষক পরিবারের বাড়িতে তিনি দুপুরের খাওয়া সারবেন,জগদানন্দপুরই।

জে পি নাড্ডা এরপর যাবেন কাটোয়া হেলিপ্যাডে। সড়কে তিনি ওই পথে যাবেন।য সেখান থেকে বর্ধমান। কাটোয়া হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে তিনি যাবেন বর্ধমান। এরপর সেখান থেকে বিজেপি জেলা অফিসে, সড়কপথে যাবেন তিনি।

  • বিজেপি জেলা অফিস থেকে তিনি যাবেন সর্বমঙ্গলা মন্দিরে, বেলা ৩টের সময়। সর্বমঙ্গলা মন্দির থেকে তিনি পৌঁছবেন বর্ধমান ক্লক টাওয়ারে।
  • সেখানে তার রোড শো শুরু হবে বলে ঠিক রয়েছে। সেটা বেলা ৩টে ১৫ মিনিটে। তাঁর রোড শো শেষ হবে লর্ড কার্জন গেটের কাছে। এরপর তিনি যাবেন সিনক্লেয়ার রিসর্টে।
  • তারপর বিকেল সাড়ে ৫টায় সাংবাদিক বৈঠক করবেন। এবং তারপর সিনক্লেয়ার রিসর্টে কোর গ্রুপের সদস্যদের সঙ্গে বৈঠক করবেন। বৈঠক শেষে সিনক্লেয়ার রিসর্ট থেকে তিনি সোজা চলে যাবেন কাজী নজরুল ইসলাম বিমানবন্দরের দিকে। এবং সেখান থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here