আজ বাংলায় আসছেন নাড্ডা, দু’দিনের ঠাসা কর্মসূচি…

0

আজ, বুধবার, দু’‌দিনের সফরে কলকাতায় আসছেন বিজেপি–র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। ২০২১–এর বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে বঙ্গ বিজেপি–র কাজকর্ম পর্যবেক্ষণ এবং বিরাট জনসংযোগের উদ্দেশ্যে ১৯ অক্টোবরের পর ফের আজ বাংলায় পা রাখছেন তিনি। দুপুর ১২টা নাগাদ কলকাতা বিমানবন্দরে পৌঁছবে নাড্ডার বিমান। তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানানোর জন্য আগে থেকেই হাজির থাকবেন পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্বরা।

দলীয় সূত্রে জানা গিয়েছে, শহরে পৌঁছনোর পরপরই দুপুর ১টা নাগাদ হেস্টিংসে বিজেপি–র দফতরে নির্বাচন পরিচালনা কার্যালয়ের উদ্বোধন করবেন তিনি। একইসঙ্গে রাজ্যের ৯ জেলায় নতুন তৈরি হওয়া দলীয় কার্যালয়গুলিরও ভার্চুয়াল উদ্বোধন করবেন জে পি নাড্ডা।

দু’‌দিনের বাংলা সফরে বিজেপি–র সর্বভারতীয় সভাপতি যে এলাকাগুলি বেছে নিয়েছেন তাও বেশি তাৎপর্যপূর্ণ। বুধবার তাঁর সমস্ত কর্মসূচি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির খুব কাছে ভবানীপুর ও হরিশ মুখার্জি রোড এলাকায়। আর বৃহস্পতিবার তিনি যাচ্ছেন ডায়মন্ড হারবারে, যেখানকার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বুধবার দুপুর ৩টে নাগাদ ভবানীপুরে ‘‌আর নয় অন্যায়’‌ কর্মসূচির অন্তর্গত একটি জনসম্পর্ক র‌্যালি করবেন নাড্ডা।

বুধবার বিকেলে ‘‌গৃহ সম্পর্ক অভিযান’‌ কর্মসূচিতে তিনি বস্তিবাসী সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং তাঁদের সুবিধা–অসুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় জানার চেষ্টা করবেন বলে জানা গিয়েছে। এর পরই কালীঘাট মন্দিরে পুজো দেওয়ার কথা জে পি নাড্ডার। দলীয় সূত্রে খবর, এদিন রাতে বিজেপি–র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ–সহ অন্য বিজেপি নেতৃত্বের সঙ্গে সল্টলেকের আইসিসিআরে একটি রুদ্ধদ্বার বৈঠক করবেন নাড্ডা।

বৃহস্পতিবার ডায়মন্ড হারবারে গিয়ে মৎস্যজীবী সম্প্রদায়ের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করবেন জে পি নাড্ডা। একইসঙ্গে সেখানে তিনি জেলা নেতৃত্বের সঙ্গেও সাক্ষাৎ করবেন এবং সম্ভবত একটি সাংবাদিক সম্মেলনে তিনি বক্তব্য রাখবেন বলে জানা গিয়েছে। রামকৃষ্ণ মিশনেও যাওয়ার কথা রয়েছে জে পি নাড্ডার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here