আজ বিকেলে কলকাতা বিমানবন্দরে নামছেন এরাজ্যের বিশেষ অবজার্ভার অজয় ভি নায়েক এবং পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে

0

আজ বিকেলে কলকাতা বিমানবন্দরে নামছেন এরাজ্যের বিশেষ অবজার্ভার অজয় ভি নায়েক এবং পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। ২০২১ বিধানসভা নির্বাচন। এরাজ্যে শান্তিপূর্ণ এবং সুষ্ঠুভাবে নির্বাচন করার লক্ষ্যে বাড়তি নজর দিয়েছে নির্বাচন কমিশন। এরাজ্যের নির্বাচনের জন্য একজন বিশেষ অবজার্ভার এবং পুলিশ পর্যবেক্ষক নিয়োগ করেছে নির্বাচন কমিশন।

প্রথম দফার ভোটের আগেই আজ রাজ্যে আসছেন বিশেষ অবজার্ভার অজয় ভি নায়েক এবং পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে। নির্বাচন কমিশন সূত্রে খবর, আজ বিকেলে বিশেষ বিমানে করে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছাবেন পর্যবেক্ষক এবং অবজার্ভার। কলকাতা বিমানবন্দর থেকে বেরিয়ে বিএসএফের গেস্ট হাউসে তারা উঠবেন বলে জানা গিয়েছে। আগামীকাল শনিবার থেকে নির্বাচনের সমস্ত কাজ শুরু করবেন তারা।

এবং রাজ্য নির্বাচন কমিশনে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের সঙ্গে বিশেষ বৈঠকে যোগ দেওয়ার কথা রয়েছে বিশেষ অবজার্ভার অজয় ভি নায়েক এবং পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবের, এমনটাই কমিশন সূত্রে খবর। জানা গিয়েছে, বাংলায় এসেই জেলা সফরে যাবেন এই দুই পর্যবেক্ষক। ২৭শে মার্চ থেকে শুরু হয়ে যাবে রাজ্যে ৮ দফার ভোট গ্রহণ। প্রথম দফার নির্বাচনের কয়েক সপ্তাহ আগেই আজ রাজ্যে পা রাখছেন বিশেষ অবজার্ভাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here