আজ শুভ রথযাত্রা উত্‍সব, দেশবাসীকে শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদি, মুখ্যমন্ত্রী মমতার

0

করোনা আবহে অনেক বিধিনিষেধ ও সতর্কতা অবলম্বন করে আজ দেশে পালিত হচ্ছে রথযাত্রা।

রথযাত্রা উপলক্ষ্যে দেশবাসীকে শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। ট্যুইটে তিনি লিখেছেন, রথযাত্রা উপলক্ষ্যে সমস্ত দেশবাসী, বিশেষত ওড়িশার সমস্ত ভক্তদের আন্তরিক শুভেচ্ছা। ভগবান জগন্নাথের আশীর্বাদে দেশবাসীর জীবন সুখ, সমৃদ্ধি ও সুস্বাস্থ্যে ভরপুর থাকুক।

দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইটে তিনি লিখেছেন, রথযাত্রা উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা। ভগবান জগন্নাথকে প্রণাম জানাই। প্রার্থনা করি যে, তাঁর আশীর্বাদ সকলের জীবনে সুস্বাস্থ্য ও সমৃদ্ধি বয়ে আনুক। জয় জগন্নাথ।

শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ট্যুইটারে তিনি লেখেন, শ্রীজগন্নাথের পবিত্র রথযাত্রা উপলক্ষে সকল দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা। আশা করি মহাপ্রভু জগন্নাথ সকলকে আশীর্বাদ দেবেন এবং সকলের জীবন সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও শুভকামনায় ভরিয়ে দেবেন। জয় জগন্নাথ।

রথযাত্রা উপলক্ষ্যে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, রথযাত্রা উপলক্ষ্যে সকলকে আন্তরিক শুভেচ্ছা। ভগবান জগন্নাথের কাছে আমার সমস্ত ভাই ও বোনের সুরক্ষা এবং মঙ্গল কামনা করি।

করোনাবিধি মেনে রথযাত্রা পালিত হচ্ছে গুজরাতের আমদাবাদেও। এদিন সকালে আমদাবাদের জগন্নাথ মন্দিরে গিয়ে পুজো দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করেন আরতিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here