আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল কলকাতা পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা, টিকিট পেলেন না ৩৩ শতাংশ কাউন্সিলর

0

আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হল কলকাতা পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা। সাংবাদিক বৈঠকে প্রার্থীতালিকার পরিসংখ্যান তুলে ধরেন পার্থ চট্টোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সি। তবে প্রার্থীতালিকা পড়ে শোনাননি তাঁরা। তালিকা দলের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে জানিয়েছেন পার্থবাবু।

এদিন সুদীপবাবু জানান, কলকাতা পুরসভায় তৃণমূলের ১২৬ জন প্রতিনিধি রয়েছেন। তার মধ্যে ৮৭ জনকে ফের প্রার্থী করা হয়েছে। এদের মধ্যে ৮০ জন পুরনো ওয়ার্ডেই লড়বেন। ৭ জনের ওয়ার্ড বদল হয়েছে। প্রার্থীতালিকায় মহিলা রয়েছেন ৬৪ জন যা মোট প্রার্থীর ৪৫ শতাংশ। ২৩ জন সংখ্যালঘু প্রার্থী রয়েছেন। তাদের মধ্যে ২ জন খ্রীস্টান।

প্রার্থীতালিকা প্রকাশিত না হলেও তৃণমূল সূত্রের খবর, তালিকায় নাম রয়েছে ৬ বিধায়কের। তার মধ্যে রয়েছেন ফিরহাদ হাকিম, অতীন ঘোষ, দেবাশিস কুমার ও দেবব্রত মজুমদার। সাংসদ মালা রায় ফের প্রার্থী হচ্ছেন। তবে প্রার্থী হচ্ছেন না শান্তনু শেষ। গুঞ্জন উড়িয়ে তালিকায় নেই বাবুল সুপ্রিয়র নামও।

 

পার্থবাবু জানান, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে দীর্ঘ বৈঠকে সর্বসম্মতিক্রমে প্রার্থীতালিকা গৃহীত হয়েছে। কিন্তু তালিকা কেন পড়ে শোনালেন না পার্থবাবুরা, সে প্রশ্ন রয়েই যাচ্ছে।

Previous articleনিয়ম ভঙ্গের মাসুল! State Bank of India কে ১ কোটি জরিমানা করল RBI
Next articleনয়া ভ্যারিয়েন্ট ওমিক্রন, করোনা নিয়ে জরুরি বৈঠকে প্রধানমন্ত্রী মোদী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here