আমদাবাদ টেস্টের শুরুতেই রাষ্ট্রপতি কোবিন্দ ইশান্তের হাতে তুলে দেন মাইলস্টোন টেস্টের স্মারক, তারকা পেসারকে সংবর্ধনা দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

0

দ্বিতীয় ভারতীয় পেসার হিসেবে ১০০ টেস্ট খেলতে নামা ইশান্ত শর্মাকে আমদাবাদ টেস্টের শুরুতেই সংবর্ধনা জানায় গুজরাত ক্রিকেট সংস্থা ও বিসিসিআই। মোতেরায় অতিথি হিসেবে উপস্থিত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে ম্যাচ শুরুর আগে ইশান্তের পরিচয় করিয়ে দেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

রাষ্ট্রপতি কোবিন্দ বিশেষ স্মারক তুলে দেন ইশান্তের হাতে। তারকা পেসারকে সংবর্ধনা দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। তিনিও ইশান্তের হাতে তুলে দেন মাইলস্টোন টেস্টের স্মারক।

ম্যাচে মাঠে নামার সময় ভারতীয় ক্রিকেটাররা গার্ড অফ অনারে সম্মানিত করে ইশান্তকে। আইসিসির সেই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। ম্যাচের প্রথম উইকেটটি তুলে নিয়ে নিজের মাইলস্টোন টেস্টের শুরুটা দারুণভাবে করেন ইশান্ত।

তার আগে ইশান্তকে মাইলস্টোন টেস্টের জন্য অভিনন্দন জানায় বিসিসিআই ও আইসিসি। ভারত অধিনায়ক বিরাট কোহলিকেও উচ্ছ্বসিত দেখায় ইশান্তের ১০০ টেস্ট খেলা নিয়ে। বিরাট রাজ্যদল থেকেই ইশান্তের সঙ্গে ক্রিকেট খেলে আসছেন। তিনি স্পষ্ট জানান যে, ভারতীয় পরিবেশে দীর্ঘদিন ক্রিকেট খেলা একজন পেসারের ১০০ টেস্ট খেলা একজন ব্যাটসম্যানের ১৫০টি টেস্ট খেলার সমান কৃতিত্ব।

Previous articleহুগলির সাহাগঞ্জে তৃণমূলের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দিলেন একঝাঁক তারকা
Next articleবেসরকারি সংস্থার থেকে টিকা কেনার অনুমতি চেয়ে প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিলেন মমতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here