More
    Homeবিনোদন'আমি আপনার দুই জুতো চাটতে চাই', অ্যানিম্যাল দেখে মন্তব্য করলেন রামগোপাল বর্মা!

    ‘আমি আপনার দুই জুতো চাটতে চাই’, অ্যানিম্যাল দেখে মন্তব্য করলেন রামগোপাল বর্মা!

    বলিউডের পরিচালক রামগোপাল বর্মা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি অ্যানিম্যাল-এর প্রশংসা করেছেন। তিনি ছবির অভিনয়, পরিচালনা এবং উপস্থাপনা সবকিছুরই প্রশংসা করেছেন।বর্মা বলেন, অ্যানিম্যাল শুধুমাত্র একটি সিনেমা নয়, এটি একটি সামাজিক বিবৃতি। তিনি বলেন, এই ছবিতে সন্দীপ রেড্ডি ভাঙ্গার নৈতিক ভণ্ডামির জামাকাপড় ছিঁড়ে দিয়েছেন। তিনি আরও বলেন, এই ছবি মুক্তি পাওয়ার পরে অনেকেই এই ছবির বিষবস্তু বা রণবীরের চরিত্র নিয়ে সমালোচনা করবে। কিন্তু তিনি মনে করেন, এই ছবি সাংস্কৃতিক পরিবর্তনও ঘটাতে পারে।

    বর্মা বলেন, তিনি ট্রেলার দেখে চিন্তায় ছিলেন। ভেবেছিলেন রণবীরকে অতিনাটকীয় না লাগে। কিন্তু তিনি বলেন, এই প্রথম তিনি একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে এবং দর্শক হিসেবেও ধরতে পারছেন না রণবীরের অভিনয় চরিত্রটায় প্রাণ ঢেলে গিয়েছে নাকি সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালনায় প্রাণ পেয়েছে রণবীরের অভিনয়।

    পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গারের প্রশংসা করে বর্মা বলেন, তোমার পায়ের একটা ছবি আমাকে হোয়াটসঅ্যাপে পাঠাও। আমি যাতে তা ছুঁতে পারি।… আমি আপনার দুই জুতো চাটতে চাই।অ্যানিম্যাল ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে সাফল্য পেয়েছে। ছবিটি বিশ্বব্যাপী ২৩৬ কোটি টাকা আয় করেছে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments