আরিয়ান কাণ্ডের জের, শাহরুখকে বিজ্ঞাপন থেকে ছেঁটে ফেলল অনলাইন শিক্ষাদানকারী সংস্থা

0

বিপুল টাকায় একটি অনলাইন শিক্ষাদানকারী সংস্থার সঙ্গে বিজ্ঞাপনী চুক্তি করেছিলেন শাহরুখ খান। ২০১৭-তে সেই চুক্তি হওয়ার পর প্রতি অর্থবছরে লাফিয়ে লাফিয়ে বেড়েছে ওই সংস্থার মুনাফা। কিন্তু আরিয়ান কাণ্ডের জেরে শাহরুখ খানকে বিজ্ঞাপনী চুক্তি থেকে ছেঁটে ফেলল ওই সংস্থা।

আরিয়ান কাণ্ডের জের, শাহরুখকে বিজ্ঞাপন থেকে ছেঁটে ফেলল অনলাইন শিক্ষাদানকারী সংস্থা

Read More-লখিমপুর খেরির ঘটনার প্রতিবাদে ভারত জুড়ে রেল অবরোধের ডাক সংযুক্ত কিষাণ মোর্চার

তারা জানিয়েছে, শাহরুখের সমস্ত বিজ্ঞাপন আপাতত তুলে নেওয়া হচ্ছে। নতুন মুখের সন্ধানেও নেমেছে ওই সংস্থা। এর ফলে ওই সংস্থাটির বিপুল আর্থিক ক্ষতির মুখেও প্রোতে হচ্ছে। একইসঙ্গে আর্থিক ক্ষতি হবে শাহরুখেরও।

Read More-প্রমোদতরীতে মাদক-কাণ্ডে চলচ্চিত্র প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়ি ও অফিসে অভিযান NCB-র

আরিয়ান কাণ্ডের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা শুরু হয়েছিল। কেউ কেউ বলেছিলেন, যিনি নিজের ছেলেকে মানুষ করতে পারেন না তিনি আবার অন্যদের শিক্ষা নিয়ে জ্ঞান দেন কী ভাবে। সমস্ত ক্ষোভ আছড়ে পড়ছিল ওই সংস্থার উপর। হ্যাশ ট্যাগে রিমুভ এসআরকে লিখে একের পর এক টুইট করা হচ্ছিল ওই সংস্থাটির উদ্দেশে। শেষমেশ শাহরুখকে সরিয়েই দিল ওই সংস্থা।

 

মাদক কাণ্ডে গোয়াগামী প্রমোদ তরী থেকে গ্রেফতার হয়েছিল আরিয়ান। এনসিবি গ্রেফতার করে তাকে। এর মধ্যে দু’বার তার জামিন খারিজ হয়ে গিয়েছে। আপাতত আর্থার জেলে রয়েছে আরিয়ান। সোমবার ফের একবার জামিনের আবেদন জানাবেন আরিয়ানের আইনজীবী। এর মধ্যেই বিজ্ঞাপনী চুক্তি থেকে ছেঁটে ফেলা হল শারুখ খানকে।

Previous articleলখিমপুর খেরির ঘটনার প্রতিবাদে ভারত জুড়ে রেল অবরোধের ডাক সংযুক্ত কিষাণ মোর্চার
Next articleশেষ পর্যন্ত রাজ্যের পুজো অনুদানে সবুজ সংকেত হাইকোর্টের, দিতে হবে হলফনামা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here