আরিয়ান যোগ? অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাশি NCB-র, পাঠাল সমন

2

তল্লাশি চালানো হল বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে। খান পরিবারের ঘনিষ্ঠ বলেই পরিচিত অনন্যা! তাই অনেকেই এনসিবির এই অভিযানের সঙ্গে আরিয়ানের মাদক মামলার সংযোগ খুঁজে পেয়েছেন। মাদক মামলায় তদন্তের জন্য তাঁকে জেরা করার কথাও বলা হয়েছে। উপস্থিত হতে বলা হয়েছে এনসিবি-র দফতরে।

আরিয়ান যোগ? অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতে তল্লাশি NCB-র, পাঠাল সমন

Read More-প্রবল বৃষ্টি ও ধসে বিপর্যস্ত উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বলি সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকে এমনিতেই নড়েচড়ে বসেছে বলিউড। এবার তাতে নাম জড়াল আরও এক স্টার কিডের। চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা করণ জোহরের হাত ধরে পা রেখেছেন বলিউডে। হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও বেশ জনপ্রিয় তিনি।

Read More-দিওয়ালির গিফট, কেন্দ্রীয় সরকারি কর্মচারী এবং পেনশনভোগীদের DA বাড়ল ৩ শতাংশ

বুধবারই এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ পেয়েছেন তাঁরা। আর তারপরই বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি নিয়ে অনেকেই যোগসূত্র খুঁজে পেয়েছেন। এখন দেখার দিন গড়ানোর সাথে সাথে আর নতুন কি মোড় আসে! প্রসঙ্গত, অনন্যার বাড়ির পাশাপাশি এদিন শাহরুখের বিলাসবহুল বাসভবন মন্নতেও তল্লাশি চালায় এনসিবি।

Read More-বিশ্বে কোভিড ১৯ টিকাকরণে ১০০ কোটির মাইলফলক পার দেশের! প্রথম পাঁচে পশ্চিমবঙ্গ

২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর গ্রেফতার হন শাহরুখ পুত্র। তারপর কয়েকদিন এনসিবি-র হেফাজতে থাকার পর আরিয়ানকে রাখা হয়েছে বিচারবিভাগীয় হেফাজতে। আর্থার রোড জেলের স্পেশ্যাল ব্যারাকে রয়েছেন আরিয়ান।

Previous articleপ্রবল বৃষ্টি ও ধসে বিপর্যস্ত উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
Next articleবিস্ফোরণে কেঁপে উঠল কোলাঘাটের বাজি কারখানা, জখম ১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here