আসানসোলে পুলিশের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাইকের, মৃত ১

0

পুলিশে গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাইকের। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। উত্তেজিত জনতা ভাঙচুর করেন পুলিশের গাড়ি সেই সঙ্গে পথ অবরোধও করা হয়।

সোমবার দক্ষিণ আসানসোলের কর্পোরেশন মোড়ে রাত সাড়ে ১১ টা নাগাদ ঘটে ঘটনাটি। পুলিশের গাড়ি ধাক্কা মারে একটি বাইককে। বাইকে থাকা দুজন আরোহীর একজনের ঘটনাস্থলে মৃত্যু হয়। অন্যজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। জানা গিয়েছে, আহত যুবকের নাম পঙ্কজ তিওয়ারি। মৃতের নাম বিকাশ ঘোষ, বয়স ২৭। চাকরি সুত্রে তিনি মুম্বইতে থাকতেন, বাড়ি নুরুদ্দিন রোডে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার উল্টোদিক দিয়ে দ্রুত গতিতে বাইক নিয়ে আসছিলেন ওই দুই যুবক। সেই সময় পুলিশের গাড়ির সঙ্গে তাঁদের সামনা-সামনি ধাক্কা লাগে। বাইক থেকে পড়ে গিয়ে গুরুতরভাবে চোট পান পঙ্কজ ও বিকাশ। দুজনকেই হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই বিকাশকে মৃত ঘোষণা করেন চিকিত্‍সকেরা।

এই ঘটনার পরই উত্তেজনা ছড়ায় আসানসোলের দক্ষিণ থানার অন্তর্গত ওই এলাকায়। উত্তেজিত স্থানীয় জনতা ঘটনার প্রতিবাদে ও পুলিশের গাফিলতির অভিযোগে জিটি রোড অবরোধ করেন। তাঁদের অভিযোগ পুলিশের গাড়িটি বাইকটিকে ধাক্কা মেরে ঘটনাস্থল থেকে চলে যায়। দোষ এড়াতে থানার পিছনে লুকিয়েও রাখা হয় ওই গাড়িটিকে।

স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হওয়া গাড়িটিকে থানার পিছনে দেখতে পেয়ে সেটি ভাঙচুর করেন তারা। তাদেরকে থামাতে গিয়ে পাল্টা ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন পুলিশ কর্মীরা। সেই বচসার সময় আবার ভাঙা হয় পুলিশের গাড়ি। সব শেষে পুলিশের বড় বাহিনি এসে সেই অশান্তি সামাল দেয়।

Previous articleসারদা চিটফান্ড মামলায় ইডি–র জেরার মুখে কুণাল ঘোষ
Next articleটিকাকরণের দ্বিতীয় পর্বের দ্বিতীয় দিনে টিকা নিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here