ইটাহারে বিজেপি নেতাকে গুলি করে খুন, গ্রেফতার ১

1

উত্তর দিনাজপুরের ইটাহারের রাজ গ্রামের বাড়ির সামনে বিজেপি নেতাকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। কে বা কারা খুন করেছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। যদিও পরিবারের অভিযোগ এই ঘটনার সাথে তৃণমূল কংগ্রেস জড়িত। বিজেপির যুব মোর্চার উত্তর দিনাজপুরের জেলা সহ-সভাপতি মিঠুন ঘোষকে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকেই এলাকায় থমথমে রয়েছে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

ইটাহারে বিজেপি নেতাকে গুলি করে খুন, গ্রেফতার ১

Read More-রাজ্যে কবে খুলছে স্কুল কলেজ? শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু যা বললেন…

মৃত্যুর পর শুরু হয়েছে রাজনৈতিক জল ঘোলা। রবিবার রাতে বাড়ির সামনে বিজেপির যুব মোর্চার জেলা সহ-সভাপতিকে গুলি করে খুনের অভিযোগ উঠেছে। তাঁর পেটে একাধিক গুলি লাগে। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। জানা গেছে এর আগেও মিঠুন ঘোষের ওপর হামলা হয়েছিল। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে স্থানীয় বিজেপি সমর্থকেরা।

মৃত বিজেপি নেতার পরিবারের অভিযোগ ৩ জন দুষ্কৃতী বাড়ি থেকে ছেলেকে ডেকে নিয়ে বাড়ির সামনে গুলি করে খুন করেছে । মৃত্যুর খবর জানাজানি হতেই এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয়েছে এই ঘটনার সাথে রাজনৈতিক বিষয় জড়িত নয়। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে সন্তোষ মহান্ত নামে এক ব্যক্তিকে।

Previous articleরাজ্যে কবে খুলছে স্কুল কলেজ? শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু যা বললেন…
Next articleলখিমপুর-কাণ্ডের প্রতিবাদ, পঞ্জাবজুড়ে ‘রেল রোকো’ অভিযানে কৃষকরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here