‘ইনটু দ্যা ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’, এবার বন্য অভিযানে ভিকি কৌশল

0

বলিউডে জায়গা করছেন নিজের অভিনয় দক্ষতায়। শত সহস্র তরুণীদের চোখের ঘুম উড়িয়েছেন, জাতীয় পুরস্কার দ্বারা নিজেকে সম্মানিত করার পর ভিকির এবার লক্ষ্য একটু অ্যাডভেঞ্চারের। বি-টাউনের গণ্ডি পেরিয়ে এবার গন্তব্যের উদ্দেশ্য বিশ্বের সব শোয়ের মধ্যে অন্যতম ‘ইনটু দ্যা ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’। একদমই তাই! ভিকি কৌশল ( Vicky Kaushal ) একদম তৈরি এই নিদারুণ আনন্দ এবং বেঁচে থাকার দক্ষতা উপভোগ করতে।

‘ইনটু দ্যা ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’, এবার বন্য অভিযানে ভিকি কৌশল

Read more-রাজ্যে ফের বাড়ল কোভিড বিধিনিষেধের সময়সীমা, সাধারণের জন্য বন্ধই থাকছে লোকাল ট্রেন

বলিউডের সুপার কপ অজয় দেবগণের ( Ajay Devgan ) পর এবার পালা সার্জিক্যাল হিরো ভিকি কৌশলের। তিনি কতটা নিজের ধৈর্য এবং শক্তি ধরে রাখতে পারবেন এখন এটাই দেখার। কিরকম হতে চলেছে শোয়ের প্লট? মালদ্বীপে দুই সাহসী মানুষের সঙ্গেই তাদের বনজীবন অর্থাত্‍ বেঁচে থাকার লড়াই শুরু। অজয় যদিও বা পৌঁছে গেছেন মালদ্বীপে তবে শুটিং শীঘ্রই শুরু হবে এমনটাই প্রত্যাশা।

Read More-Breaking: অভিনেতা সোনু সুদের অফিসে আয়কর দফতরের হানা

বহুদিন ধরে চলছে এই শো। প্রথম নাম ‘ম্যান ভারসেস ওয়াইল্ড’ তারপরে ‘ইনটু দ্যা ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ ডিসকভারি চ্যানেলের এই সম্প্রচার দারুন ভাবে জনপ্রিয়তা লাভ করে। অল্পবয়সী দের মধ্যে বেশ ছড়িয়ে পড়ে এই শো। বিয়ারের অসম্ভব সব কীর্তি এবং বুনো জীবনযাত্রা সত্যিই অবাক করার মত। গত সিজন থেকেই ভারতীয় সিনেমা জগতের অনেকেই অংশগ্রহণ করেছিলেন এই শোতে। তারপর থেকেই ভারতের বুকে শোয়ের জনপ্রিয়তা আরও বেড়ে গেছে।খিলাড়ি কুমার অক্ষয় ( Akshay Kumar ) থেকে থালাইভা রজনীকান্ত ( Rajinikanth ) এমনকি বাদ যাননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ( Narendra Modi ) স্বয়ং। তারপরেই এই সিজনের শুরুতেই দলে যোগ দিয়েছেন অজয় এবং ভিকি।

Read More-আজ থেকে রাজ্যে শুরু হচ্ছে পরীক্ষামূলক ‘‌দুয়ারে রেশন’‌ প্রকল্প, নজর রাখছেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ

সহজ কথায় সারভাইভাল স্কিলস অর্থাত্‍ তথাকথিত আদিম যুগের মানুষ কিভাবে নিজেকে বাঁচিয়ে রেখেছিলেন এই শো থেকে তার নিদর্শন পুরোপুরি মেলে। বনজঙ্গল থেকে পাহাড় মরুভূমি এক অসাধারণ অভিজ্ঞতা এবং সঙ্গে অবশ্যই বিয়ার গ্রিলস নিজে, খুব তাড়াতাড়িই ডিসকভারি প্লাস অ্যাপে দেখা যাবে এই শো।

Read More-রাজ্যে ফের বাড়ল কোভিড বিধিনিষেধের সময়সীমা, সাধারণের জন্য বন্ধই থাকছে লোকাল ট্রেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here