More
    HomeUncategorizedউচ্চমাধ্যমিকে কত পেলেন মিঠাইয়ের পিংকি ভাবি? নিজেই জানালেন অভিনেত্রী 

    উচ্চমাধ্যমিকে কত পেলেন মিঠাইয়ের পিংকি ভাবি? নিজেই জানালেন অভিনেত্রী 

     

    মিঠাইয়ের পিংকি ভাবি অর্থাৎ অভিনেত্রী অনন্যা গুহ তার উচ্চমাধ্যমিকের রেজাল্ট নিয়ে একটু চিন্তিতই ছিল। রেজাল্ট বার হওয়ার পরে একটু যেন স্বস্তি মিলল তার। তিনি ৭৫ শতাংশ নম্বর পেয়ে দারুন খুশি। তার কথা অনুযায়ী,”আমি তো ভাবতেই পারিনি এত নাম্বার পাব”।

     

    রেজাল্ট বের হওয়ার পরে সংবাদমাধ্যম তার সঙ্গে যোগাযোগ করে তিনি বলেন আমি তো ভাবতেই পারিনি আমি এত নাম্বার পাব। খুব বেশি তো পড়াশোনা করিনি। আমার বাবা-মা খুবই খুশি।” অনন্যা শুটিং ফ্লোরে বসেই রেজাল্টের খবর পেয়েছেন হাতে যদি এখনো মার্কশিট পায়নি। তবে সমাজবিদ্যা এবং ইংরেজিতেই সবচেয়ে বেশি নম্বর পেয়েছে। অনন্যার এমনিতেই ইংরেজি খুবই ভালো লাগে। তাই ইংরেজিতে বেশি নম্বর পেয়ে তিনি খুবই আনন্দিত।

     

    অনন্যা এর পরে কী নিয়ে পড়তে চায়? তিনি জানান এরপরে তিনি মিডিয়া সাইন্স নিয়েই পড়তে চান। সমস্ত খোঁজখবরও নেয়া হয়ে গিয়েছে। এই শহরে থেকেই তিনি পড়বে। তাহলে তার অভিনয়ের ক্যারিয়ার টাও পাশাপাশি চালিয়ে নিয়ে যেতে পারবেন। শুধু অনন্যই নয় অনন্যা দিদি অলকানন্দ টেলিভিশন জগতের একজন প্রিয় মুখ। অনন্যার সঙ্গে সুকান্ত কুন্ডুর প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে এখন সবাই মিলে মেতেছে অনন্যা রেজাল্টের খুশিতে।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments