Thursday, January 27, 2022
Homeজাতীয়উত্তপ্ত উপত্যকা! কাশ্মীর পরিস্থিতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে মোদি-শাহ

উত্তপ্ত উপত্যকা! কাশ্মীর পরিস্থিতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে মোদি-শাহ

মোদি-শাহ গুরুত্বপূর্ণ বৈঠক। মঙ্গলবার প্রধানমন্ত্রী নিজের বাসভবনে বৈঠক সারলেন স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে। ক্যাবিনেট বৈঠকের আগে দুই শীর্ষ নেতার এই বৈঠক যথেষ্ট ইঙ্গিতপূর্ণ।

উত্তপ্ত উপত্যকা! কাশ্মীর পরিস্থিতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে মোদি-শাহ

Read More-সুরার ইতিহাস থেকে প্রাচীন সুরাপাত্র, দেশের প্রথম ‘অ্যালকোহল মিউজিয়াম’ চালু হল গোয়াতে

উপত্যকা বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত। এই পরিস্থিতিতে ২৩ অক্টোবর উপত্যকায় সফরে যাওয়ার কথা স্বরাষ্ট্রমন্ত্রীর। সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখবেন অমিত শাহ। জম্মুতে একটি সভায় বক্তব্যও রাখবেন শাহ। বৈঠক করবেন কেন্দ্রশাসিত অঞ্চলের শীর্ষস্থানীয় নিরাপত্তা আধিকারিকদের সঙ্গে। সেই সফরের আগে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে পুরো বিষয়টি নিয়েই আলোচনা হয়েছে বলে ওয়াকিবহাল মহলের মত।

Read More-Weather: কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় জারি অতি ভারী বৃষ্টি! কেমন যাবে লক্ষ্মীপুজো?

এটা ঘটনা গত ১৫ দিনে কাশ্মীরে ১৩ জন নাগরিকের মৃত্যুকে ঘিরে উদ্বিগ্ন প্রশাসন। এই পরিস্থিতিতে বিরোধীরাও জম্মু-কাশ্মীরের নিরাপত্তা বিঘ্নিত হওয়ার ঘটনায় মোদি সরকারকে দোষারোপ করছে। ঠিক এই পরিস্থিতিতেই মঙ্গলবার বৈঠক করলেন দেশের দুই শীর্ষ রাষ্ট্রনেতা। মঙ্গলবারই ‘মোদি ভ্যান’-এর সূচনা করবেন অমিত শাহ। নির্বাচিত প্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ২০ বছর পূর্ণ হওয়া উপলক্ষে বিজেপি যে ‘সেবা হি সংগঠন’ কর্মসূচি নিয়েছে তারই অংশ এই ভ্যান। বিজেপির জাতীয় সম্পাদক বিনোদ সোনকার পরিচালিত কৌশাম্বী বিকাশ পরিষদের তত্ত্বাবধানেই এই ভ্যানটি পরিচালিত হবে। জানা গেছে, প্রতিটি ভ্যানে একটি ৩২ ইঞ্চি টিভি ও হাইস্পিড ইন্টারনেট থাকবে। এর সাহায্যে ‘মন কি বাত’-এ প্রধানমন্ত্রীর ভাষণ-সহ বিভিন্ন সভায় তাঁর বক্তৃতা প্রচারিত হবে। এছাড়াও ওই গাড়িতে থাকবে টেলিমেডিসিন

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments