উত্তপ্ত নাগাল্যান্ড, সেনাবাহিনীর গুলিতে নিরীহ গ্রামবাসীদের মৃত্যুতে গর্জালেন মমতা

1

উত্তপ্ত নাগাল্যান্ড। নাগাল্যান্ডে জঙ্গি দমন অভিযান চলাকালীন সেনাবাহিনীর গুলিতে মৃত্যু হয়েছে একাধিক গ্রামবাসীর। নাগাল্যান্ডের এই ঘটনায় নিন্দার ঝড় উঠতে শুরু করেছে চারিদিকে। যদিও ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে বিবৃতি প্রকাশ করেছে সেনাবাহিনী।

উত্তপ্ত নাগাল্যান্ড, সেনাবাহিনীর গুলিতে নিরীহ গ্রামবাসীদের মৃত্যুতে গর্জালেন মমতা

Read More-এবার জিওফোনের প্ল্যান ঢেলে সাজাল জিও, জেনে নিন কী কী সুবিধা পাবেন

ঘটনায় উচ্চপর্যায়ে তদন্ত করা হবে বলে দাবি করা হয়েছে সেনাবাহিনীর তরফে। নিরাপত্তা বাহিনীর গুলিতে নাগাল্যান্ডে অন্তত ১৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এই ঘটনায় উত্তপ্ত নাগাল্যান্ড। নিরীহ নাগরিকদের উপর গুলি চালানোর অভিযোগ উঠেছে নিরাপত্তা বাহিনীর বিরুদ্ধে।মৃতদের মধ্যে একজন জওয়ান রয়েছে বলে জানা গিয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।

Read More-ঝড়বৃষ্টির জের! আকাশপথের বদলে ট্রেনে উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা

তিনি একটি ট‍্যুইট করেছেন, তিনি লিখেছেন, ‘ শোকার্ত পরিবারগুলিকে সহানুভূতি জানাই। যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠুন। এই ঘটনা নিয়ে ভালোভাবে তদন্ত করতে হবে। যাতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলি ন্যায়বিচার পায়’। সন্ত্রাস দমন অভিযান চালাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরা সেই সময় নিরীহ মানুষদের উপর গুলি চালানোর অভিযোগ উঠেছে। এই ঘটনায় সঠিক তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী নেইফু রিও। এছাড়াও তিনি সমাজের সকল স্তরের মানুষের কাছে শান্তির আবেদন জানিয়েছেন।

 

Previous articleওয়েব সিরিজের পর্দায় ফিরছেন ‘মহাগুরু’, সঙ্গী শ্রুতি হাসান
Next articleদলীয় সাংসদদের পেপ-টক দিতে এবার দিল্লি যাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here