উত্তরকন্যা অভিযানে নিহত বিজেপি কর্মী উলেন রায়ের মৃতদেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ জলপাইগুড়ি আদালতের

0

নিহত বিজেপি কর্মীর ফের ময়নাতদন্তের নির্দেশ দিল জলপাইগুড়ি আদালত। ১০ ডিসেম্বরের মধ্যে ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। রিপোর্ট দিতে হবে ১১ ডিসেম্বরের মধ্যে।

সোমবার রাতেই প্রাথমিক ময়নাতদন্ত করা হয় নিহত বিজেপি কর্মী উলেন রায়ের। মঙ্গলবার জলপাইগুড়ি আদালতের সিজেএমের এজলাসে পুনরায় ময়নাতদন্তের আবেদন করে মৃতের পরিবার। তাঁদের তরফ থেকে দাবি জানানো হয়েছে, তিনজন চিকিৎসকের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হোক এবং তার যেন ভিডিওগ্রাফিও করা হয়। এবং সেই মর্মে তাঁদের আবেদন মঞ্জুর করেছে আদালত।

জলপাইগুড়ি আদালত নির্দেশ দিয়েছে, ১০ ডিসেম্বর, বৃহস্পতিবারের মধ্যে ময়নাতদন্ত করতে হবে। এবং তাতে তিনজন চিকিৎসককে উপস্থিত থাকতে হবে ও ভিডিওগ্রাফিও করতে হবে। এদিন জলপাইগুড়ি আদালতে শুনানি চলাকালীন প্রশ্ন ওঠে, সোমবার কেন অত দ্রুত রাতের মধ্যেই ময়নাতদন্ত করা হয়?‌ সে ক্ষেত্রে কেন গোপনীয়তা বজায় রাখা হল?‌ সরকারি আইনজীবী অবশ্য এ ব্যাপারে পরিষ্কার কোনও জবাব দিতে পারেননি।

এদিকে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বুধবার দুপুরের মধ্যে উলেন রায়ের ফের ময়নাতদন্ত করা হবে। তবে কোন তিন চিকিৎসকের নতুন বোর্ড এর দায়িত্ব থাকবে তা এখনও চূড়ান্ত করা হয়নি বলে জানা গিয়েছে।‌

 

Previous articleবিয়ের মেহেন্দি,আলতা পরেই জিমে কনে দেবলীনা কুমার
Next articleবার্সিলোনার চিড়িয়াখানায় ৪টি সিংহ কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here