Tuesday, May 17, 2022
Homeজাতীয়উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে কাউকেই সমর্থন নয়: রাকেশ টিকায়েত

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে কাউকেই সমর্থন নয়: রাকেশ টিকায়েত

কোনও দলকেই তাঁরা আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে সমর্থন করবেন না। এমনটাই জানালেন রাকেশ টিকায়েত। ভারতীয় কিষান ইউনিয়নের প্রেসিডেন্ট নরেশ টিকায়েত বলেছিলেন তিনি নির্বাচনে সপা ও আরএলডিকে সমর্থন করবেন। সেই কথা নস্যাত্‍ করে দিলেন রাকেশ টিকায়েত। স্পষ্ট জানালেন কোনও ভুল বোঝাবুঝি হয়েছে।

এর চেয়ে বেশি কিছু নয়। আমরা কারও সাহায্য চাইনি। এটা কোনও ভুল বার্তা গিয়েছে’।

কী বলেছিলেন নরেশ টিকায়েত?

সম্প্রতি সপা ও আরএলডি জোট গড়েছে। সিসাউলিতে এক জনসভায় বক্তৃতা দিতে গিয়ে নরেশ টিকায়েত বলেছিলেন ‘আমার মনে হয় রাজ্যের মানুষ সপা ও আরএলডি জোটকেই সমর্থন করবে।’ এতেই মনে হয়েছিল ভারতীয় কিষান ইউনিয়ন হয়তো আসন্ন নির্বাচনে তাদেরই হাত ধরবে কিন্তু সেই কথা নস্যাত্‍ করে দিলেন রাকেশ টিকায়েত।

কী বললেন রাকেশ টিকায়েত ?

তিনি বলেছেন, ‘কেউ যদি আমাদের বাড়িতে আসে, আমরা সবাইকেই বলব তাদের সঙ্গে আছি। তা বলে কাকে আমরা সমর্থন করব সেটা আমরা বলছি না’। এরপরেই তিনি বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি আমরা কাউকেই সমর্থন করব না। এটুকু বলতে পারি আমরা সরকারের বিপক্ষে। এবার মানুষ জানে ঠিক কী করতে হবে। তারা সেটাই করবেন’।

এদিকে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের জন্য সপা ও আরএলডি জোট, কংগ্রেস ও বসপা তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে। সপা ও আরএলডি জোট বুধানা থেকে টিকিট দিয়েছে রাজপাল বলিয়ানকে। মিরাপুর থেকে লড়বেন চন্দন চৌহান , আশরাফ আলি লড়বেন শামলি থানা ভবন থেকে। গত ১৫ জানুয়ারি সংযুক্ত কিষান মোর্চা জানায় তারা পয়লা ফেব্রুয়ারি থেকে ময়দানে নামবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments