একসঙ্গে মিঠুন-দেব-মনামী, শুরু হতে চলেছে জমজমাট রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’, একসঙ্গে মহাগুরু মিঠুন-দেব-মনামী

0

ডান্স ডান্স জুনিয়র সিজন ১’-র দুর্দান্ত সাফল্যের পরে, স্টার জলসা এই জনপ্রিয় রিয়ালিটি শোয়ের সিজন ২ নিয়ে আসছে। ইতিমধ্যে শুরু হয়েছে পরবর্তী জুনিয়র ডান্সিং সুপারস্টারের খোঁজ।

কিছুদিন আগেই সামনে এসেছিল প্রোমো। একঝাঁক খুদে ট্যালেন্টদের নিয়ে শুরু হচ্ছে এবারের এই সিজন। এই রিয়ালিটি শোয়ের মাধ্যামে টেলিভিশনের পর্দায় ফিরছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। প্রোমোর শুরুতেই দেখা গিয়েছিল একেবারে নতুন লুকে মিঠুন। কালো জ্যাকেটে, কালো চশমায় মিঠুন। ‘নতুন আলো নতুন আশা, ডান্সের নতুন ভাষা’ এই ট্যাগ লাইনে শো আসছে। প্রোমোতে গুরু এবং দেব বলছেন, ‘খুঁজে এনেছি এক ঝাঁক নতুন চ্যালেঞ্জ।’ ‘বাংলার ট্যালেন্টরাই পারে দুনিয়া কাঁপাতে।’

মহাগুরু বলছেন, ‘একটা ডান্স পাল্টে দিতে পারে একটা জীবন।’ দেবের দাবি, ‘একই লক্ষ্য নিয়ে একসঙ্গে প্রথম বার ‘গুরু দেব’। আর ডান্সের এই রাস্তায় মশাল হাতে আলো দেখাবেন ডান্সিং ক্যুইন মনামী ঘোষ।

মহাগুরু সেরা নাচের প্রতিভাবানদের বেছে নিতে সহায়তা করবেন এবং তাঁদের মেগা প্ল্যাটফর্মে নিয়ে আসবেন যেখানে প্রতিযোগীদের প্রশংসনীয় পারফরম্যান্স বিচারকদের একটি প্যানেল বিচার করবেন। রিয়েল্টি শোয়ে প্রতিযোগীদের সম্পূর্ণ যাত্রায় মহাগুরু তাঁদের সাহায্য করবেন।

প্রথমবার সুপারস্টার দেব ) ও মহাগুরু একই মঞ্চে। তার সঙ্গে থাকছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী মনামী ঘোষ । দেব- মনামী দুজনেই থাকবেন ডান্স ডান্স জুনিয়রের এই সিজনের বিচার আসনে।

শোয়ের প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, “ডান্স ডান্স জুনিয়র সিজন ২ আগের থেকেও স্পেশাল হবে। আমরা কঠোর পরিশ্রম ও সূক্ষ্ম বিচার করে প্রতিভাবানদের খুঁজে বের করেছি এবং চূড়ান্ত পর্যায়ে তাদের আরও শক্তিশালী করতে চেষ্টা করছি। থাকছে আরও চমক,জাঁক জমকপূর্ণ সেট, বিশেষ ক্যামেরা, অনন্য আকর্ষনীয় কন্টেন্ট। সব মিলিয়ে দর্শকদের দারুণ ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিশ্চিত করছি আমরা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here