More
    HomeUncategorizedএক পর্দায় দেখা মিলতে চলেছে ভিকি ও ক্যাটরিনার!

    এক পর্দায় দেখা মিলতে চলেছে ভিকি ও ক্যাটরিনার!

    বেশ কয়েক বছর ধরেই ভেতরে ভেতরে প্রেম চলতে থাকে ভিকি কৌশল ক্যাটরিনা কাইফের। অবশেষে ২০২১ সালে ঘরছাড়া বাঁধেন এই যুগল। জল্পনা রোডলেও বিয়ের আগে কখনো সম্পর্ক নিয়ে খোলেননি দুজনের কেউই। বলিউডের বেশিরভাগ চটি প্রেমে পড়েন কোন ছবির সেটে। কিন্তু দ্বিতীয় ক্যাটরিনা সে ক্ষেত্রে ব্যতিক্রম। এখনো পর্যন্ত কোনো ছবিতে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি দুজনকে।

    সম্প্রতি ভিকি কৌশলকে এক সাংবাদিক কবে তাকেও ক্যাটরিনা দেখা যাবে প্রশ্ন করলে সেই প্রশ্ন এড়িয়ে না গিয়ে ভিকি জানান, তিনি আশা করছেন যাতে ওই দিনটা খুব তাড়াতাড়ি আসে এবং সঠিক প্রস্তাব পেলে তারা দুজনেই একসঙ্গে কাজ করতে রাজি। এই জবাব দেখে উৎসাহিত হয়ে পড়ে ভিকি ওক ক্যাটরিনার অনুরাগিরা। বাস্তবে এই জুটিকে একই ছবিতে দেখার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

    ভিকি ও ক্যাটরিনার প্রেম আর পাঁচটি বলিউড প্রেমের মতো নয়। কখনো কোনো ছবি বা সিরিজে একসঙ্গে কাজ করেননি তারা। করেন জোহার প্রযোজিত ‘কফি উইথ কারণ’ টকশোতে প্রথমবার ভিকির কথা বলেছিলেন ক্যাটরিনা। তাকে ভিকির সঙ্গে পর্দায় বেশ ভালো মানাবে বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী। পরে সে কথা করন ভিপিকে পাবলিকে জানাতে মজার ফলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ভিকি কৌশল। এবং তার পর থেকেই জো আখতারের এক পার্টিতে একে অপরের সঙ্গে পরিচিতি হয়। তারপরেই বন্ধুত্ব গড়ায় প্রেমে এবং কয়েক বছর পর ২০২১ সালে চার হাতে এক হয় যুগলের।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments