এবার অমিত শাহের রোড শো’র পালটা জবাব দিতে আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে রোড শো মমতার

0

শক্তিপরীক্ষা, অমিত শাহের রাস্তায়; এবার রোড শো মমতার। আগামী ২৯ শে ডিসেম্বর; বোলপুরে রোড শো করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমিত শাহের পাল্টা এই রোড শো; সেটা সবাই বুঝতে পারছেন। রবিবার বোলপুরে ডাকবাংলো ময়দানে, পথসভা করেছিলেন; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২৭ ডিসেম্বর, রবিবার একই মাঠে; জনসভার ডাক দিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁর হু’ঙ্কার, এই সমাবেশের মাধ্যমে; অমিত শাহের সভার জবাব দেওয়া হবে। ইতিমধ্যেই জেলা জুড়ে প্রচার শুরু হয়েছে। এবার ফের বড় ঘোষণা করল তৃণমূল। মমতা স্বয়ং রোড শো করবেন বোলপুরে; ঠিক যে রাস্তায় রোড শো; করে গেছেন অমিত শাহ।

অনুব্রতর গড় বীরভূমের বোলপুরে; রোড শো করে গেছেন অমিত শাহের। শক্তি পরীক্ষা করেছে; বঙ্গ বিজেপি। বোলপুরের ডাকবাংলো মোড় থেকে; বোলপুর চৌরাস্তা পর্যন্ত মেগা র‍্যালি করে বিজেপি। মিছিলে বিপুল সংখ্যক; বিজেপি কর্মী-সমর্থকের ভিড় ছিল। অমিত শাহকে দেখতে; রাস্তার দুধারে ছিল মানুুষের ভিড়। কেউ ফুল ছুঁড়েছেন; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশ্যে। পাল্টা ফুল ছুড়ে দিয়েছেন অমিত শাহও। সেই রোড শো থেকে; সোনার বাংলা গড়ার; ডাক দিয়েছেন শাহ।

এবার সেই, বোলপুরের ডাকবাংলো মোড় থেকে; বোলপুর চৌরাস্তা পর্যন্ত মেগা র‍্যালি করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। “বাইরে থেকে কোন লোক আনা হবে না”; পরিষ্কার জানিয়ে দিয়েছেন অনুব্রত মণ্ডল। “অমিত শাহের সভায়; বাইরের থেকে লোক আনা হয়েছে”; দাবি বিজেপির। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছে; বঙ্গ বিজেপি নেতারা।

সামনেই বাংলা বিধানসভা নির্বাচন। অনেকেরই মতে, এ বারের নির্বাচন হবে; এক্কেবারে টানটান। রাজ্যের শাসক দল থেকে বিরোধী দল; কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। তার ওপর বীরভূম তৃণমূলের দাপুটে নেতা; অনুব্রত মণ্ডলের গড়। সেই কেষ্টোর এলাকায় রবিবার; রোড শো করেছে বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিনভর; দাপিয়ে বেরিয়েছেন জেলায় এলাধিক এলাকা। হুডখোলা গাড়িতে; রোড শো করেছেন। এবার তার পাল্টা রোড শো; মমতা বন্দ্যোপাধ্যায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here