Thursday, August 18, 2022
HomeUncategorizedএবার অমিত শাহের রোড শো'র পালটা জবাব দিতে আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে...

এবার অমিত শাহের রোড শো’র পালটা জবাব দিতে আগামী ২৯ ডিসেম্বর বোলপুরে রোড শো মমতার

শক্তিপরীক্ষা, অমিত শাহের রাস্তায়; এবার রোড শো মমতার। আগামী ২৯ শে ডিসেম্বর; বোলপুরে রোড শো করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমিত শাহের পাল্টা এই রোড শো; সেটা সবাই বুঝতে পারছেন। রবিবার বোলপুরে ডাকবাংলো ময়দানে, পথসভা করেছিলেন; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২৭ ডিসেম্বর, রবিবার একই মাঠে; জনসভার ডাক দিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। তাঁর হু’ঙ্কার, এই সমাবেশের মাধ্যমে; অমিত শাহের সভার জবাব দেওয়া হবে। ইতিমধ্যেই জেলা জুড়ে প্রচার শুরু হয়েছে। এবার ফের বড় ঘোষণা করল তৃণমূল। মমতা স্বয়ং রোড শো করবেন বোলপুরে; ঠিক যে রাস্তায় রোড শো; করে গেছেন অমিত শাহ।

অনুব্রতর গড় বীরভূমের বোলপুরে; রোড শো করে গেছেন অমিত শাহের। শক্তি পরীক্ষা করেছে; বঙ্গ বিজেপি। বোলপুরের ডাকবাংলো মোড় থেকে; বোলপুর চৌরাস্তা পর্যন্ত মেগা র‍্যালি করে বিজেপি। মিছিলে বিপুল সংখ্যক; বিজেপি কর্মী-সমর্থকের ভিড় ছিল। অমিত শাহকে দেখতে; রাস্তার দুধারে ছিল মানুুষের ভিড়। কেউ ফুল ছুঁড়েছেন; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশ্যে। পাল্টা ফুল ছুড়ে দিয়েছেন অমিত শাহও। সেই রোড শো থেকে; সোনার বাংলা গড়ার; ডাক দিয়েছেন শাহ।

এবার সেই, বোলপুরের ডাকবাংলো মোড় থেকে; বোলপুর চৌরাস্তা পর্যন্ত মেগা র‍্যালি করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। “বাইরে থেকে কোন লোক আনা হবে না”; পরিষ্কার জানিয়ে দিয়েছেন অনুব্রত মণ্ডল। “অমিত শাহের সভায়; বাইরের থেকে লোক আনা হয়েছে”; দাবি বিজেপির। তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছে; বঙ্গ বিজেপি নেতারা।

সামনেই বাংলা বিধানসভা নির্বাচন। অনেকেরই মতে, এ বারের নির্বাচন হবে; এক্কেবারে টানটান। রাজ্যের শাসক দল থেকে বিরোধী দল; কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। তার ওপর বীরভূম তৃণমূলের দাপুটে নেতা; অনুব্রত মণ্ডলের গড়। সেই কেষ্টোর এলাকায় রবিবার; রোড শো করেছে বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিনভর; দাপিয়ে বেরিয়েছেন জেলায় এলাধিক এলাকা। হুডখোলা গাড়িতে; রোড শো করেছেন। এবার তার পাল্টা রোড শো; মমতা বন্দ্যোপাধ্যায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments