এবার এনসিবির জালে আরবাজ খানের হেয়ারস্টাইলিস্ট সূরজ গোদাম্বে

0

বলিউডের মাদককাণ্ডে এবার এনসিবির হাতে সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট সূরজ গোদাম্বে। বৃহস্পতিবার কোকেনসহ সূরজকে গ্রেফতার করল দেশের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। আরবাজ খান প্রোডাকশনের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত সূরজ, সলমন খানের ভাই আরবাজের ব্যক্তিগত হেয়ারস্টাইলিস্ট হিসাবে কাজ করে সে।

এনসিবির তরফে এই গ্রেফতারি সুনিশ্চিত করা হয়েছে। এনসিবি জানিয়েছে ১৬-টি কোকেনের শিশি (অ্যাম্পুল) বাজেয়াপ্ত করা হয়েছে সূরজের কাছ থেকে, প্রত্যেকটিতে ১১ গ্রাম করে কোকেন রয়েছে। এটি ব্যক্তিগত এবং কম্যার্শিয়াল ব্যবহারের মধ্যবর্তী পরিমাণ, জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গোপনসূত্রে খবর পেয়ে এদিন এনসিবির যৌথ ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের তত্বাবধানে এদিনের অপরারেশন সম্পন্ন হয়েছে। এক মাদকপাচারকারীর সঙ্গেই গ্রেফতার করা হয়েছে সূরজকে। এনডিপিএস আইনের একাধিক ধারায় গ্রেফতার করা হয়েছে সূরজকে। মেডিক্যাল পরীক্ষার পর দুজনেই আদালতে তোলা হলে ১৬ ডিসেম্বর পর্যন্ত এনসিবি হেফাজত মঞ্জুর করেছে বিশেষ এনডিপিএস কোর্ট।

সুশান্ত মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের সঙ্গে কোনও যোগ নেই এই মামলার, এটি বলিউডের মাদককাণ্ডের সঙ্গে জড়িত পৃথক মামলা জানিয়েছেন সমীর ওয়াংখেড়ে। সূরজ গোদাম্বের উপর কী কী আরোপ লাগানো হয়েছে তা এখনও নিশ্চিত করেনি এনসিবি। কোনও সেলেব্রিটিকে সূরজ মাদক সাপ্লাই করত কিনা তা তদন্ত করে দেখছে এনসিবি।

Previous articleঅতি সংকটজনক অবস্থায় রয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য, আলোচনায় বসছে মেডিক্যাল বোর্ড
Next articleডায়মন্ডহারবার যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয়ে হামলা, উঠল গাড়ি ভাঙচুরের অভিযোগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here