এবার করোনা আক্রান্ত মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা, রয়েছেন হোম আইসোলেশনে

0

করোনা-র প্রকোপ থেকে রক্ষা পাননি মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কে সাংমাও। আজ শুক্রবার তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। এ-খবর তিনি নিজেই টুইট করে জানিয়েছেন।

টুইট বার্তায় মেঘালয়ের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, করোনা-র মৃদু লক্ষণ অনুভব হওয়ায় নমুনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বলেন, এমনিতে সুস্থই আছি। তবে গৃহে আইসোলেশনে রয়েছি। তিনি সকলকে সতর্ক করে বলেন, গত ৫ দিনের মধ্যে আমার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁরা সকলেই স্বাস্থ্যের প্রতি নজর রাখবেন। প্রয়োজনে কোভিড পরীক্ষা করিয়ে নেবেন। নিজেকে সুরক্ষিত রাখবেন।

মেঘালয়ে এখন পর্যন্ত ১২,৫৮৬ করোনায় আক্রান্ত বলে শনাক্ত করা হয়েছে। তাঁদের মধ্যে ১১,৮৫৫ জন এই মহামারী থেকে মুক্তি পেয়েছেন। এ মুহুর্তে ৫৩৪ জন সক্রিয় করোনার রোগী মেঘালয়ে চিকিত্‍সাধীন রয়েছেন। এছাড়া করোনা-য় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১২৩ জন মারা গেছেন। তবে গভীর উদ্বেগের বিষয়, মুখ্যমন্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার রাজ্যপাল সত্যপাল মালিকের সাথে মুখ্যমন্ত্রী বৈঠক করেছিলেন। বৈঠক শেষে তিনি সংবাদ মাধ্যমকে সম্বোধনও করেছিলেন।

অবশ্য রাজ্যের স্বাস্থ্য দফতর প্রতিটি পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। তবে করোনা-র প্রকোপ কখন আছড়ে পড়বে তা অনুমান করা কঠিন। এদিকে, রাজ্যের মুখ্যমন্ত্রীর করোনা আক্রান্তের খবর শুনে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব উদ্বেগ প্রকাশ করেছেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Previous articleছাত্র সংঘর্ষে উওাল গোবরডাঙা হিন্দু কলেজ, জখম বহু
Next articleপশ্চিমী ঝঞ্জার প্রভাবে জাঁকিয়ে ঠান্ডা থেকে বঞ্চিত বঙ্গবাসী ,উত্তরবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here