More
    Homeকলকাতাএবার কলকাতার পুজোয় প্যান্ডেলে বাজবে ট্রেন্ডিং 'মানিকে মাগে হিঠে'!

    এবার কলকাতার পুজোয় প্যান্ডেলে বাজবে ট্রেন্ডিং ‘মানিকে মাগে হিঠে’!

    ‘মানিকে মাগে হিঠে’ (Manike Mage Hithe), আট থেকে আশি এখন মজেছে সিংহলী এই গানে। মাত্র কয়েকদিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে ইওহানি ডি’সিলভার (Yohani Diloka De Silva) মিষ্টি প্রেমের গানটি। ইতিমধ্য্যেই বাংলা থেকে হিন্দি, এবং দক্ষিণের নানা ভাষায় গানটি রিমেক বানিয়ে গাওয়া হয়েছে। সেগুলিও জনপ্রিয় হয়েছে একে একে। ফলে কলকাতার দুর্গাপুজোর মতো বিশ্বমানের উত্‍সবে এই গান বাজবে না, তা আবার হয় নাকি? না, হয়ও নি। এ বারে কলকাতার পুজোতেও লাগতে চলেছে সিংহলী ছোঁয়া। অতিমারী (Covid 19 Pandemic) আবহে মা দুর্গাকে এই গানের বাংলা রিমেক গেয়েই স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছে অর্জুনপুর আমরা সবাই (Arjunpur Amra Sobai)।

    এবার কলকাতার পুজোয় প্যান্ডেলে বাজবে ট্রেন্ডিং ‘মানিকে মাগে হিঠে’!

    Read More-প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১তম জন্মদিন, ‘কিসান জওয়ান সম্মান দিবস’ পালনের প্রস্তুতি বিজেপির

    অতিমারী (Corona Pandemic) এখনও বিদায় নেয়নি। ফলে পুজো কীভাবে হবে, আর হলেও কীভাবে সকলকে সুরক্ষিত রাখা সম্ভব সব মিলিয়েই নানা ভাবনা চিন্তা চলছিলই। সম্প্রতি সিংহলী গানটি জনপ্রিয়তার শিখরে পৌঁছয়, তারপরেই ক্লাব কর্তারা ঠিক করেন, এই জনপ্রিয় গানটিকে হাতিয়ার করেই করোনার বিরুদ্ধে লড়াই চালাবেন তাঁরা। কিন্তু একেবারে সিংহলী গানটি ব্যবহার করা হচ্ছে না।

    Read more-ভবানীপুরে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা, উত্তরবঙ্গ সফর বাতিল মমতার

    ইওহানি ডি’সিলভার (Yohani Diloka De Silva) গানের বাংলা রিমেক (Manike Mange Hithe Bengali Remake) তৈরি করেছে চার যুবক-যুবতী। করোনা থেকে মানুষকে সচেতনতার বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া সেই গানই বাজবে অর্জুনপুর আমরা সবাইয়ের পুজো মণ্ডপে। হ্যাঁ, একেবারে এমনতাই ঘটতে চলেছে। এমনই অভিনব ভাবনা ক্লাব কর্তৃপক্ষের।

    Read more-Tokyo Paralympics: ব্যাডমিন্টনে সোনা জিতলেন প্রমোদ, ব্রোঞ্জ জয় বঙ্গসন্তান মনোজ সরকারের

    ক্লাবের সভাপতি মৌসুমি নস্কর বলেন, ‘মানিকে মাগে হিঠে’ (Manike Mange Hithe) বদলে, সেখানে হয়ে যাবে, ‘যেন পারি দুখ সইতে, আরও আরও কষ্ট নিতে পারি, অতিমারী, না হারি, ও মা।’ সংগীত পরিচালক সুমন সরকার রিমেকে ঢাক, কাঁসর-ঘণ্টা ব্যভার করে পুজোর আবহ ধরার চেষ্টা করেছেন। সুমনের স্টুডিওর চার শিল্পী শ্রুতি মিত্র, অঙ্কিতা বন্দ্যোপাধ্যায়, অরিন সেনগুপ্ত এবং সুপর্ণ ভৌমিক গানটি গেয়েছেন।’

    Read More-ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনের দিন ঘোষণা, ভোটগ্রহণ মুর্শিদাবাদের ২ আসনেও

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments