এবার তমলুক বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মারধর খেয়ে ভর্তি হলেন আইসিইউতে! অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীর দিকে

0

রাজনৈতিক হিংসা অব্যাহত। দ্বিতীয় দফা ভোটের আগেই পারদ চড়ছে এ রাজ্যে। এবার খোদ তমলুক বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মারধর খেয়ে ভর্তি হলেন আইসিইউতে! অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীর দিকে। সোমবার রাতে এই ঘটনাটি ঘটেছে তমলুক থানার সামনে। তমলুকের বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরাকে থানার সামনেই মারধরের অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

মঙ্গলবার সকালে আহত হরেকৃষ্ণবাবুকে হাসপাতালে দেখতে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রার্থীর উপর হামলার প্রতিবাদে পথ অবরোধের হুঁশিয়ারিও দেন তিনি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তমলুক থানার সামনেই আক্রান্ত হয়েছেন তমলুকের বিজেপি প্রার্থী হরেকৃষ্ণ বেরা। রাতে প্রচার সেরে তমলুক থানায় যাচ্ছিলেন হরেকৃষ্ণবাবু। সেই সময় তাঁর ওপর হামলা চালায় দুষ্কৃতীরা।মারধরে মাথা ফেটে যায় হরেকৃষ্ণবাবু।ঘটনার পর আহত বিজেপি প্রার্থীকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের মারধরের কারণে গুরুতর আহত অবস্থায় তাঁকে জেলা হাসপাতালের আইসিইউতে ভর্তি করতে হয়েছে।এরপরই অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here