এবার দেবাঞ্জন-কাণ্ডের ছায়া নদিয়ায়, ভুয়ো CID অফিসার পরিচয়ে প্রতারণা মহিলার

0

কলকাতার বুকে ভুয়ো আইপিএস অফিসার পরিচয়ে প্রতারণার জাল বিছিয়েছিল দেবাঞ্জন। এবার সেই দেবাঞ্জন-কাণ্ডের ছায়া নদিয়ায়। ভুয়ো সিআইডি আধিকারিক পরিচয়ে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। এই ঘটনায় নদিয়ার কৃষ্ণনগরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

অভিযোগ, সমাজসেবী ও সিআইডির ডিএসপি পরিচয় দিয়ে চাকরি দেওয়ার নাম করে বেশ কয়েকজনের কাছ থেকে প্রচুর টাকা তুলেছিলেন রাধারানি বিশ্বাস নামে ওই মহিলা। তাঁর বিরুদ্ধে নদিয়ার কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়। স্থানীয় বাসিন্দা তাঁর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশি তদন্তে জানা গিয়েছে, অভিযুক্ত রাধারানি বিশ্বাসের বাড়ি কৃষ্ণনগর পুরসভায় ৫ নম্বর ওয়ার্ডে জেকে সাহা লেনে। ওই এলাকারই বাসিন্দা মুনমুন খাতুনের কাছে থেকে ১০ লক্ষ টাকা নিয়েছিলেন প্রাথমিকে চাকরি দেওয়ার নাম করে। মুনমুনের অভিযোগ, রাধারানি বিশ্বাস নিজেকে সমাজসেবী পরিচয় দিয়ে থাকেন। সিআইডি অফিসার পরিচয়ও দেন।

শুধু মুনমুনই নন, রাধারানি বিশ্বাসের প্রতারণার ফাঁদে পড়েন গৌরব চট্টোপাধ্যায় নামে এক যুবকও। তাঁকে স্বাস্থ্য দফতরে চাকরি দেওয়ার নাম করে ৫ লক্ষ টাকা প্রতারিত হয়ে হয়েছে। বগুলা হাসপাতালে মেডিক্যাল করিয়ে তাঁকে নিয়োগপত্র দেওয়া হয়েছিল বলে অভিযোগ। তাঁর ইমেল আইডি এবং ওই নিয়োগপত্র ভূয়ো বলেও অভিযোগ করেন গৌরব। এই ঘটনায় রাজনৈতিক যোগও রয়েছে বলে অভিযোগ। রাজনৈতিক মদতে এই প্রতারণা চলেছে বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here