এবার নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, গ্রেফতার তৃণমূল নেতা

0

এবার নবান্নে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল এক তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে এবার গ্রেফতার এক স্থানীয় তৃণমূল নেতা, গ্রেফতার করল ঘোলা থানার পুলিশ।

এবার নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণা, গ্রেফতার তৃণমূল নেতা

Read More-সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি ! অধ্যাপকের বিরুদ্ধে লালবাজারে অভিযোগ দায়ের

জানা গিয়েছে, নবান্নে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করেছেন তৃণমূল নেতা অরিন্দম দাস। স্থানীয় তৃণমূল নেতা অরিন্দম দাস-এর বাড়ি মধ্যমগ্রাম এলাকায়।

জানা গিয়েছে, যাদের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন অরিন্দম দাস, তারাই গতকাল অর্থাত্‍ বৃহস্পতিবার অরিন্দম দাসকে টাকা দেবার জন্য ঘোলা মুড়াগাছা অঞ্চলে ডাকে। আর সেই ফাঁদে পা দিয়ে মুড়াগাছা মোড়ে টাকা নিতে আসেন অরিন্দম দাস।

সেই সময় এলাকার তৃণমূল নেতা ও কর্মীরা তাকে হাতেনাতে ধরে ফেলে। এবং ওই অবস্থায় তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু করলে সে প্রতারণার কথা লুকোতে পারেনা। স্বীকার করে যে সে চাকরি দেওয়ার নাম করে অনেক লোকের কাছ থেকে টাকা নিয়েছে।

এরপর তাকে ঘোলা থানা পুলিশের হাতে তুলে দেন সেখানকার স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা। আজ ব্যারাকপুর আদালতে তোলা হলে। অরিন্দম দাস সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এই বিষয়ে ব্যারাকপুর ২নম্বর পঞ্চায়েতের সভাপতি সুপ্রিয়া ঘোষ জানান আইন আইনের পথে চলবে, দলের নাম ভাঙ্গিয়ে প্রতারণা করা যাবে না।

এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতের কাছ থেকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পাওয়ার চেষ্টা চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here