Sunday, January 29, 2023
Homeপশ্চিমবঙ্গএবার পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হল কাঁথির...

এবার পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়া হল কাঁথির বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীকে

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতির পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে। নতুন সভাপতি হলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র। তবে তৃণমূল পূর্ব মেদিনীপুর জেলার চেয়ারম্যান পদে রাখা হয়েছে শিশির অধিকারী। বুধবার তৃণমূলের পক্ষ থেকে এ খবর জানানো হয়।

মঙ্গলবারই শিশির অধিকারীর প্রশাসনিক ক্ষমতা খর্ব করা হয়েছিল। তাঁকে দিঘা–শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দিয়ে সেই পদ দেওয়া হয় অখিল গিরিকে। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই শিশির অধিকারীকে জেলা তৃণমূল সভাপতির পদ থেকেও সরিয়ে দিয়ে তাঁর সাংগঠনিক ক্ষমতাও খর্ব করা হল। পূর্ব মেদিনীপুরের নতুন জেলা কমিটিও এদিন ঘোষণা করেছে তৃণমূল। তাতে অখিলি গিরিকে কোঅর্ডিনেটর হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূলের নতুন সভাপতি সৌমেন মহাপাত্র এদিন বলেন, ‘‌দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমায় যে দায়িত্ব দিয়েছেন সেই দায়িত্ব সর্বতভাবে পালন করার জন্য আমার সর্বশক্তি নিয়োগ করব। শিশির অধিকারী আমাদের প্রণম্য নেতা। তাঁকে কিন্তু সরানো হয়নি। তিনি এখনও আমাদের জেলার চেয়ারম্যান। তাঁর উপদেশ নিয়েই আগামীদিনে চলব।’‌ সৌমেন মহাপাত্র এদিন আরও বলেন, ‘‌ইতিমধ্যে আমি জেনেছি তাঁর চোখের অপারেশন হয়েছে। আমি তাঁর দ্রুত আরোগ্য কামনা করি।’‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments