এবার ভারতের বাজারে সুপার বাইক হিসাবে আসতে চলেছে Suzuki Hyabusa Q2 2021

0

ভারতের বাজারে সুপার বাইক হিসাবে খুবই জনপ্রিয় Suzuki কোম্পানির Hyabusa । বলিউড তারকা জন আব্রাহামের ধুম মুভির পর এই গাড়ির জনপ্রিয়তা আরও বেশি করে লাভ করে ভারতীয় গ্রাহকদের কাছে । এবার Hyabusa নতুন মডেল নিয়ে হাজির হল ভারতের বাজারে । খুব শিগগিরই পেয়ে যাবে ভারতীয় গ্রাহকরা । কিছুদিন আগেই Hyabusa-র নয়া মডেল লঞ্চ করে কোম্পানি । বাইকটির নাম রাখা হয়েছে Suzuki Hyabusa Q2 2021।

আসুন দেখে নেওয়া যাক Suzuki-র এই নয়া মডেলে কি কি থাকছে ,
Suzuki Hyabusa Q2 2021 মডেলে থাকছে অত্যাধুনিক ফিচার । আর থাকছে দুর্দান্ত লুক । যা নজর কাড়বে গ্রাহকদের । আগের Hyabusa বাইকের সাথে অনেক অমিল রয়েছে । নতুন মডেলে দেওয়া হয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার । Suzuki Hyabusa Q2 2021 মডেলে থাকছে ১৩৪০ সিসির ফোর সিলিন্ডার ইঞ্জিন । ৯৭০০ rpm এ ১৯০ PS পাওয়ার ও ৭০০০ rpm এ ১৫০ Nm টর্ক উত্‍পন্ন করতে পারে ইঞ্জিনটি । Hyabusa-র নয়া এই মডেলে ব্রেকিং ও ইলেট্রনিক ডিভাইসে থাকছে অত্যাধুনিক আপগ্রেডেশন । পাশাপাশি গ্রাহকদের দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে ডুয়েল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে।

দামের দিক থেকে অন্যান্য কোম্পানির সুপার বাইকের থেকে Hyabusa-র দাম অনেকটাই কম। আর তার জন্যই গ্রাহকদের Hyabusa এতটা জনপ্রিয়তা লাভ করেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here