Friday, December 2, 2022
Homeজাতীয়এবার ভারতের বাজারে সুপার বাইক হিসাবে আসতে চলেছে Suzuki Hyabusa Q2 2021

এবার ভারতের বাজারে সুপার বাইক হিসাবে আসতে চলেছে Suzuki Hyabusa Q2 2021

ভারতের বাজারে সুপার বাইক হিসাবে খুবই জনপ্রিয় Suzuki কোম্পানির Hyabusa । বলিউড তারকা জন আব্রাহামের ধুম মুভির পর এই গাড়ির জনপ্রিয়তা আরও বেশি করে লাভ করে ভারতীয় গ্রাহকদের কাছে । এবার Hyabusa নতুন মডেল নিয়ে হাজির হল ভারতের বাজারে । খুব শিগগিরই পেয়ে যাবে ভারতীয় গ্রাহকরা । কিছুদিন আগেই Hyabusa-র নয়া মডেল লঞ্চ করে কোম্পানি । বাইকটির নাম রাখা হয়েছে Suzuki Hyabusa Q2 2021।

আসুন দেখে নেওয়া যাক Suzuki-র এই নয়া মডেলে কি কি থাকছে ,
Suzuki Hyabusa Q2 2021 মডেলে থাকছে অত্যাধুনিক ফিচার । আর থাকছে দুর্দান্ত লুক । যা নজর কাড়বে গ্রাহকদের । আগের Hyabusa বাইকের সাথে অনেক অমিল রয়েছে । নতুন মডেলে দেওয়া হয়েছে একাধিক অত্যাধুনিক ফিচার । Suzuki Hyabusa Q2 2021 মডেলে থাকছে ১৩৪০ সিসির ফোর সিলিন্ডার ইঞ্জিন । ৯৭০০ rpm এ ১৯০ PS পাওয়ার ও ৭০০০ rpm এ ১৫০ Nm টর্ক উত্‍পন্ন করতে পারে ইঞ্জিনটি । Hyabusa-র নয়া এই মডেলে ব্রেকিং ও ইলেট্রনিক ডিভাইসে থাকছে অত্যাধুনিক আপগ্রেডেশন । পাশাপাশি গ্রাহকদের দুর্ঘটনার হাত থেকে রক্ষা করতে ডুয়েল চ্যানেল এবিএস দেওয়া হয়েছে।

দামের দিক থেকে অন্যান্য কোম্পানির সুপার বাইকের থেকে Hyabusa-র দাম অনেকটাই কম। আর তার জন্যই গ্রাহকদের Hyabusa এতটা জনপ্রিয়তা লাভ করেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

- Advertisment -

Recent Comments