এবার ভুয়ো IPS অফিসার ধরা পড়ল পশ্চিম মেদিনীপুরে, উদ্ধার ব্যাচ সহ বেশ কিছু কাগজপত্র

0

এবার ভুয়ো আইপিএস অফিসার ধরা পড়ল পশ্চিম মেদিনীপুর জেলায়। পুলিশ জানিয়েছে, ভুয়ো আইপিএস অফিসার পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়ে ছিল ধৃত। বৃহস্পতিবার মেদিনীপুর শহরের লাইব্রেরি রোড থেকে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে ভুয়ো আইপিএস ব্যাচ, রিভালবার রাখার হোল্ডার-সহ বেশ কিছু কাগজপত্র। ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মেদিনীপুর শহরে।

এবার ভুয়ো IPS অফিসার ধরা পড়ল পশ্চিম মেদিনীপুরে, উদ্ধার ব্যাচ সহ বেশ কিছু কাগজপত্র

Read More-নিম্নচাপের জের! আগামি ৪৮ ঘণ্টায় রাজ্যজুড়ে মাঝারি-ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা

পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার দীনেশ কুমার জানিয়েছেন, ধৃতের নাম সৌম্যকান্তি মুখোপাধ্যায়। তাঁর বাড়ি মেদিনীপুরের লাইব্রেরি রোড এলাকায়। পুলিশ সুপার জানিয়েছেন, নিজেকে ভুয়ো আইপিএস অফিসার পরিচয় দিয়ে স্থানীয় তাপস বন্দ্যোপাধ্য়ায় নামে এক ব্যক্তির কাছ থেকে মোটা টাকা নিয়েছিলেন। ওই ব্যক্তিকে দেনা মুকুব করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েই টাকা হাতিয়েছিল সৌম্যকান্তি। দিন কয়েক আগেই তাপসবাবু থানায় লিখিত অভিযোগ করেছিলেন যে, তাঁর বেশ কিছু টাকার দেনা রয়েছে।

Read More-প্রেক্ষাগৃহে আসার প্রথম দিনেই অনলাইনে ফাঁস অক্ষয় কুমার অভিনীত ‘বেলবটম’

সৌম্যকান্তি তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে কথা বলে তাঁর দেনা মুকুব করে দেবেন। এর পরিবর্তে কিছু টাকা দিতে হবে। সেই মতো টাকা দিয়েছিলেন তাপসবাবু। কিন্তু এক মাস কেটে গেলেও কোনও সুরাহা হয়নি। তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও সফল হননি। ফলে বাধ্য হয়েই তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

Read More-বিশ্বব্যাপী ভৌগলিক-রাজনৈতিক পরিবর্তনে প্রভাবিত হতে পারে ভারতের সার্বিক নিরাপত্তা: রাজনাথ সিং

স্থানীয় বাসিন্দাদের দাবি, সৌম্যকান্তি নিজেকে আইপিএস হিসেবেই পরিচয় দিতেন। সবসময় নীলবাতি লাগানো গাড়িতে ঘুরতেন। আইপিএস অফিসারের সাজে নিজের বহু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিল সে। এদিনই তাঁকে মেদিনীপুর আদালতে তোলা হবে। পুলিশ সুপার জানিয়েছেন, ধৃতকে জেরা করে আরও তথ্য জানা যাবে।

Read More-৩১ অগস্ট অবধি আফগানিস্তানে মার্কিন সেনাবাহিনী মোতায়েন থাকবে, ঘোষণা বাইডেনের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here