এবার IPL নিলামে চমক দিয়েছে RCB, দেখে নিন পূর্ণাঙ্গ স্কোয়াড

0

এবার আইপিএল নিলামে চমক দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কার্যত তারা ঢেলে সাজিয়েছে স্কোয়াড। বিশাল অঙ্কের বিনিময়ে দলে নিয়েছে দুই বিদেশি অল-রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও কাইল জেমিসনকে। সেই সঙ্গে জালে তুলেছে বেশ কয়েকজন সম্ভাবনাময় ঘরোয়া ক্রিকেটারকে।

পুরনো স্কোয়াড থেকে বিরাট কোহলির দল ধরে রাখে মাত্র ১২ জন ক্রিকেটারকে। ছেড়ে দেয় ১০ জন তারকাকে। এবার নিলামের আগে ট্রেড উইন্ডো দিয়ে তারা দলে নেয় ড্যানিয়েল স্যামস ও হার্ষাল প্যাটেলকে। আইপিএল নিলাম থেকে ১১ জন ক্রিকেটারকে দলে নেওয়ার সুযোগ থাকলেও আপাতত তারা কেনে ৮ জনকে। সুতরাং তাদের স্কোয়াড দাঁড়ায় ২২ জনের।

 

দেখে নেওয়া যাক নিলামের পর কেমন হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্কোয়াড:

আরসিবি ধরে রেখেছে: বিরাট কোহলি, এবি ডি’ভিলিয়র্স, যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি, অ্যাডাম জাম্পা, শাহবাজ আহমেদ, জোস ফিলিপ, কেন রিচার্ডসন ও পবন দেশপান্ডেকে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিলাম থেকে দলে নিয়েছে: গ্লেন ম্যক্সওয়েল (১৪ কোটি ২৫ লক্ষ), সচিন বাবি (২০ লক্ষ), রজত পতিদার (২০ লক্ষ), মহম্মদ আজহারউদ্দিন (২০ লক্ষ), কাইল জেমিসন (১৫ কোটি), ড্যান ক্রিশ্চিয়ান (৪ কোটি ৮০ লক্ষ), সূয়াস প্রভুদেশাই (২০ লক্ষ) ও কেএস ভরতকে (২০ লক্ষ)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here