Tuesday, January 25, 2022
Homeসিনে দুনিয়াওয়েব সিরিজের পর্দায় ফিরছেন 'মহাগুরু', সঙ্গী শ্রুতি হাসান

ওয়েব সিরিজের পর্দায় ফিরছেন ‘মহাগুরু’, সঙ্গী শ্রুতি হাসান

আশির দশকে বড়পর্দা কাঁপিয়ে যাত্রা শুরু করলেও ইদানিং রুপোলি পর্দায় তেমনভাবে দেখা যায় না বর্ষীয়ান তারকা মিঠুন চক্রবর্তীকে। এক আধটা ছবিতে অভিনয় করলেও বিগত কয়েক বছরে ছোটপর্দায় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘মহাগুরু’ অর্থত্‍ সহজ ভাষায় বিচারকের আসনেই গুছিয়ে বসেছেন ‘ডিস্কো ড্যান্সার’।

ওয়েব সিরিজের পর্দায় ফিরছেন ‘মহাগুরু’, সঙ্গী শ্রুতি হাসান

Read More-অসমের সর্বোচ্চ অসামরিক পুরস্কার ‘অসম বৈভব’ সম্মান বিশিষ্ট শিল্পপতি রতন টাটাকে

তবে সম্প্রতি, পাওয়া এক খবরে জানা গেছে পর্দায় ফিরছেন ‘মিঠুনদা’। তবে তা কোনও রিয়েলিটি শো নয়। একদম ওয়েব সিরিজে। তাও বিগ বাজেটের। অর্থাত্‍ সোজা কোথায় ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। জোর খবর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিয়োতেই স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের।

মিঠুনের কেরিয়ারের এই নতুন পর্বে তাঁর পাশে রয়েছেন কমল হাসানের কন্যা তথা দক্ষিণী তারকা-অভিনেত্রী শ্রুতি হাসান। জানিয়ে রাখা ভালো, এই একই ওয়েব সিরিজের সুবাদে শ্রুতিও তাঁর ওটিটি ডেবিউ করতে চলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক মিঠুন ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজের অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন ‘ড্যান্স ড্যান্স’ এর নায়ক। তবে তখন তিনি আগ্রহ প্রকাশ করেননি। তবে এবারের ছবিটা ভিন্ন ছিল। পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট শুনে মিঠুন গোটা চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান। এই ওয়েব সিরিজে তাঁর চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও সিরিজের কেন্দ্রীয় চরিত্রে কিন্ত থাকছেন শ্রুতিই। উল্লেখ্য, ২০১৮ সালে মনোজ বাজপেয়ী এবং তাব্বুকে নিয়ে তৈরি ছবি ‘মিসিং’ এর পরিচালকের দায়িত্ব সামলেছিলেন এই মুকুল অভয়ঙ্কর।

প্রসঙ্গত, রবি সুব্রমনিয়ান এর রচিত বই ‘দ্য বেস্টসেলার শি রোট’ থেকেই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য। যদিও সিরিজের নাম ঠিক কী হবে তা নিয়ে এখনও আলোচনা চলছে পরিচালক-প্রযোজকদের মধ্যে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাত্‍ ২০২২ এর প্রথম দিকেই দর্শকদের সামনে হাজির হবে এই ওয়েব সিরিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments